ছাত্রলীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস: সমালোচনার ঝড়

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ফাহিম হোসেন/ছবি: সংগৃহীত

ফাহিম হোসেন/ছবি: সংগৃহীত

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি ফাহিম হোসেনের একটি আপত্তিকর ভিডিও ফাঁস হওয়াকে কেন্দ্র করে গাজীপুরে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

এক মিনিট সতেরো সেকেন্ডব্যাপী ভিডিওতে ফাহিম হোসেনকে আপত্তিকর অবস্থায় এক তরুণীর সঙ্গে অশালীন আলোচনা ও অঙ্গভঙ্গি করতে দেখা যায়। এছাড়া আরও একটি ভিডিওতে নিজ স্ত্রীর কাছে এই বিষয়ে স্বীকারোক্তি দিতেও দেখা যায় ফাহিমকে।

বিজ্ঞাপন

তথ্য মতে, ফাহিম হোসেন বরিশালের পুরাণপাড়ার একটি কাজী অফিসে এক নারীকে বিয়ে করেন। কুমিল্লার একটি বেসরকারি মেডিকেল কলেজে পড়ুয়া সেই নারীকে বিয়ের কথা সম্পূর্ণ অস্বীকার করে তাজউদ্দীন মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগে সহ-সভাপতি ও নির্বাচিত হন তিনি। এই বিয়ের কথা গোপন রাখার জন্যে সেই নারীকে মারধর করার অভিযোগ ও আছে তার বিরুদ্ধে। বিভিন্ন সময়ে কলেজ ক্যাম্পাসে প্রতিপক্ষের উপর হামলা, নির্যাতন এবং চাঁদাবাজির অভিযোগ থাকলেও মেডিকেল কলেজের একজন সাবেক অধ্যক্ষ এবং জেলা স্বাচিপের এক শীর্ষ নেতার প্রশ্রয়ে এবং প্রত্যক্ষ সহযোগিতায় তার কোনোটিরই বিচার হয়নি।

জানা যায় যে, ২০২১ সালে ডা. আব্দুল কাদের কলেজের অধ্যক্ষ হবার পরপরেই দৌরাত্ম্য বেড়ে যায় ফাহিম গং এর। বিভিন্ন সময়ে অধ্যক্ষের থেকে অনৈতিক সুবিধার বিনিময়ে এবং জেলা স্বাচিপ সাধারণ সম্পাদক সুশান্ত কুমার সরকারের মদদে বেপরোয়া হয়ে ওঠে তারা। স্বাচিপ সাধারণ সম্পাদকের বিভিন্ন দুর্নীতি এবং অনৈতিক কাজ ধামাচাপা দেয়ার জন্যে ক্যাডারের ভূমিকা পালন করে ফাহিম।

বিজ্ঞাপন