জাপার মঞ্চে ওবায়দুল কাদেরের উপস্থিতি নিয়ে বিভ্রান্তি!

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
জাতীয় পার্টির কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে

জাতীয় পার্টির কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির কাউন্সিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত হয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (২৮ ডিসেম্বর) বেলা ১১টা ১০ মিনিটে রাজধানীর আইইবির সামনে আয়োজিত কাউন্সিল মঞ্চে তিনি উপস্থিত হন।

কাউন্সিলের উপস্থাপক প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভুঁইয়া ওবায়দুল কাদেরের উপস্থিতি নিয়ে মাইকে এমনই ঘোষণা দেন। এমনকি তাকে জাপা কাউন্সিলে উপস্থিত হওয়ায় স্বাগত জানানো হয়। কিন্তু পরে ওবায়দুল কাদেরকে কাউন্সিল মঞ্চ ও তার আশে-পাশে কোথাও দেখা যায়নি। 

তিনি এই মুহূর্তে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অ্যালামনাই এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা ও পুনর্মিলনী অনুষ্ঠানের জন্য টিএসসিতে উপস্থিত রয়েছেন বলে জানা গেছে। সেখানে তিনি পৌনে ১১টা থেকে অবস্থান করছেন। 

জাপা কাউন্সিল উপস্থাপক রেজাউল ইসলামের কেন এই বিভ্রান্তিমূলক ‘ঘোষণা’- উপস্থিত নেতাকর্মীরাও এর সদুত্তর দিতে পারছেন না। 

এর আগে সকাল ১০টা জাতীয় সংগীতের মধ্য দিয়ে জাতীয় পার্টির কাউন্সিল শুরু হয়। কাউন্সিলকে ঘিরে নেতাকর্মীদের মধ্যে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

মঞ্চে আসন নিয়েছেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যবৃন্দ

আইইবি চত্বর থেকে পূর্বে মৎস্য ভবন থেকে, প্রেস ক্লাব, পশ্চিমে শাহবাগ পর্যন্ত বিভিন্ন রঙের ব্যানার ফেস্টুনে সাজিয়ে তোলা হয়েছে। নেতাকর্মীদের চাপ সামলাতে হিমশিম খেতে হচ্ছে শৃঙ্খলার দায়িত্বে থাকা নেতাকর্মীদের।

সমাবেশ স্থল পূর্ণ হয়ে সড়কে গিয়ে ঠেকেছে নেতাকর্মীদের জমায়েত। এখনো খণ্ড খণ্ড মিছিল আসছে। মঞ্চে আসন নিয়েছেন পার্টির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব মসিউর রহমান রাঙ্গাসহ প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যবৃন্দ।

আরও পড়ুন:  জাপার কাউন্সিল শুরু

আপনার মতামত লিখুন :