খালেদার মামলায় প্রয়োজনে লড়বেন ড. কামাল হোসেন

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ঐক্যফ্রন্টের জরুরি বৈঠকে ড. কামাল হোসেনসহ অন্যান্য নেতা, ছবি: বার্তা২৪.কম

ঐক্যফ্রন্টের জরুরি বৈঠকে ড. কামাল হোসেনসহ অন্যান্য নেতা, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মামলায় প্রয়োজন হলে লড়বেন বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন।

মঙ্গলবার (৭ জানুয়ারি) কামাল হোসেনের মতিঝিল চেম্বারে খালেদা জিয়া ইস্যুতে ঐক্যফ্রন্টের জরুরি বৈঠক শেষে তিনি এ কথা জানান।

ড. কামাল বলেন, সম্প্রতি মিডিয়ায় প্রকাশিত তথ্যের আলোকে আমরা জেনেছি, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া কারাগারে অত্যন্ত অসুস্থ অবস্থায় দিন কাটাচ্ছেন। তার স্বাস্থ্যের অবনতির কারণে জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে আমরা গভীর উৎকণ্ঠা ও উদ্বেগ প্রকাশ করছি। আমরা স্পষ্ট ভাষায় উল্লেখ করতে চাই, খালেদা জিয়ার অনভিপ্রেত কিছু হলে তার সমস্ত দায়-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে।

তিনি আরো বলেন, খালেদা জিয়ার জামিন নিয়ে তালবাহানার নিন্দা জানাচ্ছি এবং বর্তমান অবস্থায় তার উন্নত চিকিৎসার ব্যবস্থা নেওয়াসহ অবিলম্বে তার মুক্তি দাবি করছি।

খালেদা জিয়ার মামলায় ড. কামাল হোসেন লড়বেন কিনা জানতে চাইলে তিনি বলেন, এটা বলার কথা না। যদি প্রয়োজন হয়, অবশ্যই আমি মামলায় লড়ব।

বৈঠকে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্না গণফোরাম নেতা অধ্যাপক আবু সাঈদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বিকল্পধারা বাংলাদেশের একাংশের সভাপতি অধ্যাপক ড. নুরুল আমিন বেপারী, ঐক্যফ্রন্টের প্রধান জাহাঙ্গীরসহ অনেকে।

আপনার মতামত লিখুন :