রওশন এরশাদের নিয়োগ দেওয়ার এখতিয়ার নেই: জিএম কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের

  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির বিভিন্ন শীর্ষস্থানীয় পদে ১৬ জনকে নিয়োগের খবরে পার্টির চেয়ারম্যান জিএম কাদের (এমপি) বলেছেন, এভাবে কোন নিয়োগ দেয়ার এখতিয়ার প্রধান পৃষ্টপোষক রওশন এরশাদের নেই।

বুধবার (১৫ জানুয়ারি) এক বিবৃতিতে এ মন্তব্য করেন তিনি।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টির নবম কাউন্সিলের সর্বসম্মত সিদ্ধান্ত মোতাবেক জাতীয় পার্টির বিভন্ন পদে নিয়োগ প্রদানের ক্ষমতা একমাত্র পার্টি চেয়ারম্যানের। জাতীয় পার্টির কোন পদে কাউকে নিয়োগ দেয়ার ক্ষমতা চেয়ারম্যান ব্যতিত অন্য কারো নেই।

তিনি বলেন, অতএব এমন সংবাদে গণমাধ্যম, জাতীয় পার্টির সর্বস্তরের নেতা-কর্মী এবং জনসাধারনকে বিভ্রান্ত না হতে অনুরোধ জানাচ্ছি।

বিবৃতিতে বলেছেন, বিভিন্ন মিডিয়ায় প্রেরিত এবং কিছু অনলাইন মিডিয়ায় প্রচারিত জাতীয় পার্টির বিভিন্ন পদে নিয়োগ প্রদানের একটি বিভ্রান্তিকর খবর আমাদের দৃষ্টি গোচর হয়েছে। সেখানে দেখা গেছে যে, জাতীয় পার্টির প্রধান পৃষ্টপোষক কিছু পদে নিয়োগ প্রদান করেছেন। এ ধরনের বিভ্রান্তিকর খবর প্রচার বা প্রকাশ না করার জন্য গণমাধ্যমের প্রতি অনুরোধ জানানো যাচ্ছে।

বুধবার দুপুরে জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ বিভিন্ন শীর্ষস্থানীয় পদে ১৬ জনকে নিয়োগ দেন। এ সংক্রান্ত একটি চিঠির কপি জাতীয় পার্টির মহাসচিবের কাছেও পৌঁছে দেওয়া হয়।

আপনার মতামত লিখুন :