ঘরে ঘরে খাবার পৌঁছে দিলেন এমপি বাবলা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা

জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের কারণে কর্মহীন সুবিধাবঞ্চিতদের ঘরে ঘরে গিয়ে চাল, আলু, ডাল, সাবান ও মাস্ক বিতরণ করেছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা।

রোববার (২৯ মার্চ) তার নির্বাচনী এলাকার কদমতলী থানার ৫৮ নং ওয়ার্ডের ওয়াসা এলাকায় সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এই সময় তার সঙ্গে ছিলেৃন, জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সুজন দে, যুগ্ম প্রচার সম্পাদক ও কদমতলী থানার সাধারণ সম্পাদক শেখ মাসুক রহমান, জাপার কেন্দ্রীয় নেতা মো. মনিরুজ্জামান, স্থানীয় জাপা নেতা হোসেন মিয়া, ফয়েজ আহমেদ, ডি, কে সমির, মো. জুয়েল ওসমান প্রমুখ।

এছাড়া পৃথক ৩টি টিমের বিভক্ত হয়ে কদমতলী থানার ৫৮, ৫৯, ৫২ ও ৫৩ নং ওয়ার্ডের প্রায় সাত শতাধিক বাড়িতে ৩ কেজি চাল, ১ কেজি মসুর ডাল, ১ কেজি আলু, ২টি সাবান ও একটি করে মাস্ক বিতরণ করেন।

এর আগে সকালে ৫৮ নং ওয়ার্ডের ১ নং সড়ক থেকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের পক্ষ থেকে জীবাণুনাশক প্রতিষেধক ছিটানোর কর্মসূচি উদ্বোধন করেন এমপি বাবলা। সোমবার (৩০ মার্চ) সকাল থেকে শ্যামপুর থানার সুবিধাবঞ্চিতদের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন পুরান ঢাকার সুবিধাবঞ্চিত মানুষের মধ্যে খাবার বিতরণ করেছেন বলে খবর পাওয়া গেছে। তিনি প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আলু ও লবণ বিতরণ করেন। আগামী ৪ এপ্রিল পর্যন্ত দুস্থদের মাঝে এ খাবার বিতরণ করবেন বলে ঘোষণা দেন তিনি।

আপনার মতামত লিখুন :