প্রধানমন্ত্রীকে জাতীয় পার্টির চেয়ারম্যানের চিঠি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস মোকাবেলায় সরকারের ত্রাণ কার্যক্রমসহ করোনা রোধে সকল কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকতে চায় জাতীয় পার্টি। দেশের এমন দুর্যোগ মোকাবেলায় জাতীয় পার্টির প্রস্তুতি ও আগ্রহের কথা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে চিঠি দিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) জাতীয় পার্টির চেয়ারম্যানের স্বাক্ষরিত চিঠিটি প্রধানমন্ত্রীর কার্যালয়ে পৌঁছে দেয়া হয়েছে বলে এক খবর বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

চিঠিতে বলা হয়েছে, এই দুর্যোগময় মুহূর্তে জাতীয় পার্টি প্রধান বিরোধী দল হিসেবে জনগণের পাশে আছে। জনগণের কল্যাণে যেকোনো কাজ করতেই প্রস্তুত আছে। তাই করোনা মোকাবেলায় সরকারের নেয়া যেকোনো কাজে জাতীয় পার্টির অংশ গ্রহণে আগ্রহী।

জাতীয় পার্টি ইতীমধ্যেই করোনা মোকাবেলায় কেন্দ্রীয় এবং বিভাগীয় সমন্বয় কমিটি গঠন করেছে। তাই কেন্দ্র থেকে শুরু করে বিভাগ, জেলা, উপজেলা এবং ইউনিয়ন পর্যায় পর্যন্ত সরকারকে সহায়তা করতে পারবে জাতীয় পার্টি নেতৃবৃন্দ। বর্তমান সংকট মোকাবেলায় সরকারের ত্রাণ কার্যক্রমসহ যেকোনো কার্যক্রমকে ত্বরান্বিত করার জন্য সরকারকে সহায়তা করতে প্রস্তুত আছে জাতীয় পার্টি।

আপনার মতামত লিখুন :