করোনায় প্রবাসী বাংলাদেশিদের মৃত্যুতে জিএম কাদেরর শোক

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সারাবিশ্বে দুই শতাধিক প্রবাসী বাংলাদেশির মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি।

মঙ্গলবার (১৪ এপ্রিল) এক শোক বার্তায় তিনি প্রয়াত প্রবাসীদের আত্মার মাগফিরাত কামনা করেছেন। পাশাপাশি শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জিএম কাদের।

শোক বার্তায় বলেছেন, কয়েক যুগ ধরে বিশ্বের বিভিন্ন দেশে প্রবাসী বাংলাদেশিরা কাজের ক্ষেত্রে মেধা, শ্রম আর প্রতিভার স্বাক্ষর রেখে বাংলাদেশের মুখ উজ্জ্বল করেছেন। পাশাপাশি বিপুল পরিমাণ বৈদেশিক মুদ্রা অর্জন করে তা বাংলাদেশে পাঠিয়েছেন। যা এদেশের আর্থ-সামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে।

প্রয়াত প্রবাসী বাংলাদেশিদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে বলেন, কোভিড-১৯ এর আক্রমণে যে সকল প্রবাসী হারিয়ে গেছেন তাদের ঋণ কোনো দিনই শোধ করা সম্ভব হবেনা। দেশের উন্নয়ন ও স্বাবলম্বিতায় তাদের অবদান ইতিহাসে অক্ষয় হয়ে থাকবে। প্রয়াত প্রবাসী বাংলাদেশিদের মৃত্যুতে যে শূন্যতা সৃষ্টি হয়েছে, তা সহসাই পূরণ হবার নয়। কীর্তিমান প্রবাসী বাংলাদেশিদের অবদান আমরা চিরদিন স্মরণে রাখবো।

আপনার মতামত লিখুন :