স্বাস্থ্যখাতে ভর্তুকি বাড়াতে হবে - জিএম কাদের

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
জিএম কাদের, ছবি: সংগৃহীত

জিএম কাদের, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

শুধু লকডাউন করেই করোনাভাইরাস থেকে রক্ষা পাওয়া যাবে না। আমাদের দেশে সামাজিক ঘনত্ব অনেক বেশি, স্বাস্থ্যখাতকে গুরুত্ব দিয়ে ভর্তুকি বাড়ানোর পরামর্শ দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

বুধবার (২০ মে) কাঞ্চন কেরাবো লাল মাহমুদ হাফিজিয়া মাদরাসা প্রাঙ্গণে ত্রাণ বিতরণকালে এ আহ্বান জানান। জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামের তত্ত্বাবধানে ৩ হাজার পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

জিএম কাদের বলেন, করোনা একটি বৈশ্বিক সমস্যা। সারা পৃথিবীর অর্থনৈতিক অবস্থার আজ বেহালদশা। পৃথিবীর উন্নত দেশগুলো করোনা মোকাবিলায় হিমশিম খাচ্ছে। সেখানে আমাদের মত দরিদ্র দেশ যেভাবে করোনা মোকাবিলায় এগিয়ে চলছে সেখানে জনগণ যদি সামাজিক দূরত্ব বজায় রাখে এবং আর কিছুদিন ঘরে অবস্থান করেন তাহলে অচিরেই আমরা সুফল পাব ইনশাআল্লাহ।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা বলেন, সাধারণ মানুষ ঠিকমতো ত্রাণ পাচ্ছেন না, সরকারকে অনুরোধ করব অসহায় মানুষদের পর্যাপ্ত ত্রাণ দেয়ার জন্য। ত্রাণচোররা গরিবের হক লুট করে নিচ্ছে। এদেরকে দল থেকে বহিষ্কার করলেই হবে না, গ্রেফতার করে কঠিন শাস্তির ব্যবস্থা করতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন জাপা প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, উপদেষ্টা হাসিবুল ইসলাম জয়, মনিরুল ইসলাম মিলন প্রমুখ।

আপনার মতামত লিখুন :