পথশিশুদের ঈদ উপহার দিচ্ছে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ

সিনিয়র করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতারা দুস্থদের কাছে ঈদ উপহার পৌঁছে দেন, ছবি: বার্তা২৪.কম

স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতারা দুস্থদের কাছে ঈদ উপহার পৌঁছে দেন, ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

ঈদের আগে ছিন্নমূল পথশিশুদের কাছে ঈদ উপহার পৌঁছে দিচ্ছে স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগ। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় যত পথশিশু, দুস্থ নারী ও পুরুষ রয়েছেন, তাদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন নেতারা।

শুক্রবার (২২ মে) আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রম উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, আমাদের সহযোগী সংগঠন ঈদের আগে পথশিশু ও দুস্থদের ঈদ উপহার দিচ্ছে, যা সত্যি প্রসংশনীয় উদ্যোগ।

ঈদ উপহার পৌঁছানোর বিষয়ে স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, করোনা পরিস্থিতিতে আমাদের প্রধানমন্ত্রীর নির্দেশে ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবক লীগ উভয় সহযোগী সংগঠন মাঠে আছি, কাজ করছি।

স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু বলেন, আমাদের ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদক পথশিশুদের সংগঠিত করেছে। আমরা স্বেচ্ছাসেবক লীগের স্লোগান ‘সেবা শান্তির’ পক্ষ থেকে সব পথশিশু ও দুস্থ জনগণের মাঝে ঈদ উপহার দিচ্ছি। যাতে তারা ঈদ আনন্দ উপভোগ করতে পারে।

ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আমরা পথশিশু ও দুস্থদের কাছে ঈদ উপহার পৌঁছে দিচ্ছি। ছাত্রলীগ একটি ঐক্যবদ্ধ পরিবার। এখানে সাবেক এবং বর্তমান নেতাদের মিলন মেলা, ছাত্রলীগ যে ঐক্যবদ্ধ থাকে, আজ তারই উদাহরণ স্বরূপ স্বেচ্ছাসেবক লীগের সাথে মিলে ঈদ উপহার দিচ্ছে।

একই কথা বলেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টচার্য। তিনি বলেন, ছাত্রলীগের স্লোগান হচ্ছে শিক্ষা শান্তি প্রগতী। সেই ব্রত নিয়ে আজ অসহায় মানুষের পাশে দাড়িয়েছে। ছিন্নমূল পথশিশু ও দুস্থ নারী-পুরুষের মাঝে প্রধানমন্ত্রী ঈদ উপহার দিচ্ছি।

আপনার মতামত লিখুন :