করোনায় পজিটিভ বার্সার এক ফুটবলার

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
বার্সেলোনার ঘরে করোনাভাইরাসের হানা

বার্সেলোনার ঘরে করোনাভাইরাসের হানা

  • Font increase
  • Font Decrease

সামনে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে বার্সেলোনার অগ্নি পরীক্ষা। সেমিফাইনালে উঠার লড়াইয়ে কাতালানদের প্রতিপক্ষ জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখ। কিন্তু মহাগুরুত্বপূর্ণ স্নায়ুক্ষয়ী ম্যাচের আগেই খারাপ খবর পেল লিওনেল মেসিরা।

স্প্যানিশ জায়ান্ট বার্সার একজন ফুটবলার করোনায় আক্রান্ত হয়েছেন। তবে কোভিড-১৯ পরীক্ষায় রিপোর্ট পজিটিভ আসা ফুটবলারের পরিচয় জানা যায়নি।

প্রাক-মৌসুম অনুশীলনের জন্য ৯ জন ফুটবলার রিপোর্টিং করতে আসলে একজনের রিপোর্ট পজিটিভ আসে। তবে তার শরীরে কোনো ধরনের করোনা উপসর্গ নেই। এখন নিজের ঘরেই কোয়ারেন্টিনে আছেন তিনি।

চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রস্তুতি নিতে বৃহস্পতিবার লিসবনে যাচ্ছেন মেসি-সুয়ারেজরা। তবে বার্সা জানিয়েছে, করোনায় আক্রান্ত ফুটবলার সিনিয়র খেলোয়াড়দের সংস্পর্শে যাননি।

স্পেনে হঠাৎ করেই বেড়ে যাচ্ছে করোনা সংক্রমণ। তার ধারাবাহিকতায় দেশটির ফুটবলাঙ্গনে হানা দিচ্ছে অদৃশ্য এ শত্রু। চলতি সপ্তাহে করোনায় পজিটিভ হয়েছেন ভ্যালেন্সিয়া ও অ্যাটলেটিকো মাদ্রিদের দুজন করে ফুটবলার।

করোনা সংক্রমণ থেকে বাঁচতে চ্যাম্পিয়নস লিগের নক-আউট পর্বের শেষ অংশটা পর্তুগালের রাজধানী লিসবনে হবে ক্লাব বিশ্বকাপের আদলে। টুর্নামেন্ট দ্রুত শেষ করতে কোয়ার্টার ফাইনাল ও সেমিফাইনাল দুই লেগের বদলে হবে এক লেগের।

তবে মাঠে থাকবে না কোনো দর্শক। ফুটবলার, কোচ, স্টাফ ও ম্যাচ অফিসিয়্যালদের মানতে হবে কঠোর স্বাস্থ্যবিধি। হবে তাদের নিয়মিত করোনা পরীক্ষাও।

অ্যাটলেটিকো মাদ্রিদ ও আরবি লেইপজিগ কোয়ার্টার ফাইনাল ম্যাচ খেলবে বৃহস্পতিবার রাতে। শুক্রবার রাতে অন্য ম্যাচে লিওনেল মেসির বার্সেলোনা মোকাবেলা করবে বায়ার্ন মিউনিখকে।

আপনার মতামত লিখুন :