বার্সাতেই মিলবে মেসি-রোনালদোর রূপকথার জুটি!

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
রোনালদোকে মেসির বার্সায় যাওয়ার প্রস্তাব দিয়েছে জুভেন্টাস

রোনালদোকে মেসির বার্সায় যাওয়ার প্রস্তাব দিয়েছে জুভেন্টাস

  • Font increase
  • Font Decrease

লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনালদো, দুজনকেই ভালোবাসেন, এমন ফুটবল প্রেমীর অভাব নেই এ দুনিয়ায়। মাঠের লড়াইয়ে আর্জেন্টাইন ফুটবল জাদুকর আর পর্তুগিজ ফুটবল মহাতারকাকে জুটি হিসেবে স্বপ্ন দেখার মানুষও নেহাৎ কম নয়।

তবে স্বপ্ন নয়। এবার ফুটবল অনুরাগীদের সামনে এসেছে রূপকথার রোমাঞ্চকর এলএম টেন ও সিআর সেভেন জুটি দেখার হাতছানি। পুরো ব্যাপারটা গুঞ্জন হলেও কোটি ফুটবল ভক্তের প্রাণের চাওয়া পূরণে অন্তত একটা সম্ভাবনা তৈরি হয়েছে। একই ক্লাবে মেসি-রোনালদোর কাঁধে-কাঁধ মিলিয়ে খেলার সম্ভাবনা তৈরি হয়েছে। এবং সেটা হতে পারে বার্সেলোনাতেই।

মেসি যে ন্যু ক্যাম্প ছাড়ছেন না। এটা এখন এক রকম নিশ্চিত। যদিও নিশ্চিত করে কিছুই বলা যায় না। তবে এটা ঠিক। দুই মৌসুম পর ইতালিয়ান জায়ান্ট জুভেন্টাস ছাড়ার সুযোগ তৈরি হয়েছে রোনালদোর সামনে। প্রস্তাবটা নাকি দিয়েছে জুভ শিবিরই। গণমাধ্যমে এমন গুঞ্জনই ছড়িয়ে পড়েছে।

বৈশ্বিক করোনাভাইরাস মহামারীতে আর্থিক সঙ্কটে ভুগছে বিশ্বের সব ফুটবল ক্লাবই। ব্যতিক্রম নয় জুভেন্টাস। আর্থিক সমস্যার কারণে বার্ষিক ২৮ মিলিয়ন পাউন্ড খরচ করে রোনালদোকে আর দলে রাখা সম্ভব হচ্ছে না বিয়ানকোনেরিদের। আর তাই খরচ কমাতে ম্যানচেস্টার ইউনাইটেড ও রিয়াল মাদ্রিদের সাবেক এ তারকা ফরওয়ার্ডকে ছেড়ে দিতে চাইছে জুভেন্টাস।

এজন্য ফুটবল সুপারস্টার রোনালদোর সামনে ইউরোপের বিভিন্ন এলিট ক্লাবে যাওয়ার প্রস্তাব দিয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা। সেখান থেকে যে কোনো একটি ঠিকানা বেছে নিতে পারেন তিনি। তার মধ্যে রয়েছে বার্সেলোনার নামও।

এ খবর যদি সঠিক হয়। আর রোনালদো যদি বার্সাতে নাম লেখাতে রাজি হয়ে যান। তাহলে কাতালান জায়ান্টেই দেখা যেতে পারে রেকর্ড ষষ্ঠবারের ব্যালন ডি’অর জয়ী মেসি আর পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদোর মধ্যকার মহাকাব্যিক এক ফুটবল জুটি।

আপনার মতামত লিখুন :