মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল শুরু মঙ্গলবার



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
করোনা সঙ্কটের মাঝেও হবে বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

করোনা সঙ্কটের মাঝেও হবে বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

  • Font increase
  • Font Decrease

২৭ অক্টোবর, মঙ্গলবার শুরু হচ্ছে মার্সেল-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল। পল্টনের শহীদ তাজউদ্দীন উডেন ফ্লোর জিমনেশিয়ামে ব্যাডমিন্টন ডিসিপ্লিনের মধ্য দিয়ে পর্দা উঠবে এ আসরের।

সরকারের নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ) সদস্যদের জন্য সীমিত আকারে আয়োজন করতে যাচ্ছে এ স্পোর্টস কার্নিভাল। গত তিন বছরের মতো এবারও এ আয়োজনে সহায়তা দিচ্ছে দেশের স্বনামধন্য শিল্পগোষ্ঠী ওয়ালটন গ্রুপ।

এবার ছয়টি ডিসিপ্লিনে নয়টি ইভেন্টে অংশ নেবেন বিএসপিএ’র শতাধিক সদস্য। ইভেন্টগুলো হলো- ক্যারম একক ও দ্বৈত, টেবিল টেনিস একক ও দ্বৈত, ব্যাডমিন্টন একক ও দ্বৈত, দাবা, শুটিং ও আরচারি। সবকটি খেলাই হবে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও এর সংলগ্ন বিভিন্ন ভেন্যুতে।

প্রধান অতিথি হিসেবে স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করবেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন। আগামী ৭ নভেম্বর, শনিবার পুরস্কার বিতরণ করা হবে শহীদ এম. মনসুর আলী হ্যান্ডবল স্টেডিয়ামে।

এ উপলক্ষ্যে আজ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের তৃতীয় তলার সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বিএসপিএ’র সাধারণ সম্পাদক সুদীপ্ত আহমদ আনন্দ’র সঞ্চালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার ডন, বিএসপিএ’র সিনিয়র সহ-সভাপতি পরাগ আরমান, বিএসপিএ উৎসব উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহিদুল আলম ও সদস্য সচিব রাশিদা আফজালুন নেসা।