নারী হ্যান্ডবলের ফাইনালে আনসার



স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
শিরোপা নির্ধারণী ম্যাচের টিকিট পেল আনসার

শিরোপা নির্ধারণী ম্যাচের টিকিট পেল আনসার

  • Font increase
  • Font Decrease

নারীদের প্রথম ফেডারেশন কাপ হ্যান্ডবলেই দাপট দেখাচ্ছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। ‘ওয়ালটন প্রথম ফেডারেশন কাপ নারী হ্যান্ডবল প্রতিযোগিতার’ ফাইনালে উঠেছে দলটি।

মঙ্গলবার শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম সেমি-ফাইনালে বাংলাদেশ আনসার ৪০-১৭ গোলে হারিয়েছে নওগাঁ জেলা ক্রীড়া সংস্থাকে। জয়ী দল প্রথমার্ধে এগিয়ে ছিল ১৯-০৬ গোলে। আনসারের প্রতিযোগী নিশি সর্বোচ্চ ৮টি গোল করেছেন। ৬টি গোল করেন নওগাঁর সুবর্ণা।

বুধবার দ্বিতীয় সেমি-ফাইনালে মুখোমুখি হচ্ছে জামালপুর স্পোর্টস একাডেমি ও বাংলাদেশ পুলিশ হ্যান্ডবল ক্লাব। টুর্নামেন্টের ফাইনাল ৫ ডিসেম্বর।

করোনা শঙ্কা নিয়েই ৮টি দলের অংশগ্রহণে চলছে এই প্রতিযোগিতা। অবশ্য সরকারি নির্ধারিত যথাযথ স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনেই চলছে প্রতিযোগিতা।

নারী ফেডারেশন কাপ হ্যান্ডবলে অংশ নিচ্ছে বাংলাদেশ আনসার, বাংলাদেশ পুলিশ, ফরিদপুর জেলা ক্রীড়া সংস্থা, হ্যান্ডবল ট্রেনিং সেন্টার ঢাকা, জামালপুর স্পোর্টস একাডেমি, তেতুঁলিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, নওগাঁ জেলা ক্রীড়া সংস্থা ও যশোর জেলা ক্রীড়া সংস্থা।

টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফি ও মেডেল ছাড়াও পাবে ১৫ হাজার টাকা প্রাইজমানি, রানার্স-আপ দল ট্রফি, মেডেল ও ১০ হাজার টাকা প্রাইজমানি আর তৃতীয় হওয়া দল ট্রফি, মেডেল ও ৫ হাজার টাকা প্রাইজমানি পাবে।