শিরোপার কাছে ইন্টার, অনেকটাই পিছিয়ে জুভেন্টাস



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
জুভেন্টাসকে হতাশ করেছে আটালান্টা

জুভেন্টাসকে হতাশ করেছে আটালান্টা

  • Font increase
  • Font Decrease

খারাপ সময়টা যে পিছু ছাড়ছে না কোচ আন্দ্রেয়া পিরলোর জুভেন্টাসের। এবার প্রতিপক্ষ আটালান্টার মাঠে ১-০ গোলে ধরাশায়ী হলো ক্রিশ্চিয়ানো রোনালদো বিহীন দলটি। এ হারে বড় এক ধাক্কাই খেল জুভেন্টাসের চ্যাম্পিয়নস লিগে খেলার আশা।

সঙ্গে তালিকার চতুর্থ স্থানে নেমে গেল টানা নবমবারের লিগ চ্যাম্পিয়ন সিআর সেভেনের জুভ শিবির। আর তিনে উঠে গেল আটালান্টা।

ম্যাচ শেষ হওয়ার তিন মিনিট আগে স্বাগতিক আটালান্টাকে একমাত্র জয়সূজক গোলটি এনে দেন রাসলান মালিনোভস্কি। তবে চোটের কারণে মাঠের লড়াইয়ে ছিলেন না পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী পর্তুগিজ মহাতারকা রোনালদো।

ইতালিয়ান সেরি-এ’র অন্য ম্যাচে শীর্ষে থাকা ইন্টার মিলান ১-১ গোলের ড্র নিয়ে ফিরেছে নাপোলির মাঠ থেকে। গত ১২ ম্যাচে এই প্রথম জয় থেকে বঞ্চিত হলো কোচ অ্যান্তোনিও কন্তের দল। লড়াকু ড্র নিয়েও লিগ শিরোপার আরও এক ধাপ কাছে চলে গেল ইন্টার।

ম্যাচের ৩৬তম মিনিটে সামির হ্যান্ডানোভিচের আত্মঘাতি গোলে এগিয়ে যায় ডিয়েগো ম্যারাডোনার সাবেক ক্লাব নাপোলি। ৫৫তম মিনিটে ক্রিস্টিয়ান এরিকসেনের গোলে সমতায় ফেরে শীর্ষে থাকা ইন্টার।

শীর্ষে থাকা ইন্টার মিলানের সংগ্রহ ৭৫ পয়েন্ট। চ্যাম্পিয়ন হতে সাত ম্যাচ থেকে এখন তাদের প্রয়োজন ১৩ পয়েন্ট। নিজেদের মাঠে জেনোয়াকে ২-১ গোলে হারিয়ে ৬৬ পয়েন্ট দ্বিতীয় স্থানে রয়েছে এসি মিলান। তাদের পরেই রয়েছে আটালান্টা (৬৪ পয়েন্ট) ও জুভেন্টাস (৬২ পয়েন্ট)।