বার্সেলোনায় খেলতে বেতন কমাতেও রাজি রোনালদো-সতীর্থ

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বার্সেলোনায় খেলতে বেতন কমাতেও রাজি রোনালদো-সতীর্থ

বার্সেলোনায় খেলতে বেতন কমাতেও রাজি রোনালদো-সতীর্থ

 

দীর্ঘ সময় ধরে আর্থিক দৈন্যতার সঙ্গে এক প্রকার লড়াই করে চলেছে বার্সেলোনা। আর্থিক সমস্যার কারণে একদিকে যেমন দলে নতুন খেলোয়াড় ভেড়াতে বেগ পেতে হচ্ছে তাদের, একইসঙ্গে ক্লাবে থাকা অনেক খেলোয়াড়কে দলের সঙ্গে থাকতে বেতন-ভাতায় ছাড় দিতে হয়েছে। মেসি, বুস্কেটস, আলবা, পিকেদের মতো বড় অঙ্কের বেতনভোগী খেলোয়াড়দের ছেড়ে দিয়েও আর্থিক সমস্যা থেকে উত্তরণ ঘটাতে পারেনি বার্সেলোনা।

বিজ্ঞাপন

তবে বেতন নিয়ে প্রতিকূলতা থাকলেও তা মেনে নিয়ে স্পেনের অন্যতম সেরা এই ক্লাবের হয়ে খেলতে আপত্তি নেই ফুটবলারদের। এই যেমন ম্যানচেস্টার সিটির পর্তুগিজ উইংব্যাক জোয়াও কানসেলোর কথাই ধরুন। গত মৌসুমে ট্রেবল জেতা ম্যানচেস্টার সিটি ছেড়ে বার্সার জার্সি গায়ে জড়াতে চান এই পর্তুগিজ। মোটা অঙ্কের বেতনে সিটিতে খেলেন কানসেলো। তবে ইউরোপীয় সংবাদমাধ্যমের খবর, বার্সেলোনায় খেলতে বেতনের একটা বড় অংশ ত্যাগ করতে রাজি ২৯ বছর বয়সী এই উইংব্যাক।

শোনা যাচ্ছে, কানসেলোর জন্য বার্সেলোনার দেয়া ধারের প্রস্তাব যেকোনো মুহূর্তে গ্রহণ করতে পারে ইংলিশ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি।

বিজ্ঞাপন

এদিকে গ্রীষ্মকালীন দলবদলের শেষ দিনে মরক্কান মিডফিল্ডার সুফিয়ান আমরাবাতকে দলে টানতে যাচ্ছে ম্যানচেস্টার ইউনাইটেড। ইতালিয়ান সাংবাদিক ফাব্রিজিও রোমানো এক টুইটে জানিয়েছেন, ইউনাইটেডে যোগ দিতে মেডিক্যালের প্রথম অংশ শেষ করেছে আমরাবাত। ১০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ধারে ইতালিয়ান ক্লাব ফিওরেন্টিনা থেকে ওল্ড ট্রাফোর্ডে যাচ্ছে এই মরক্কান। গত বিশ্বকাপে মরক্কোর মিডফিল্ডে লড়াকু পারফরম্যান্স দিয়ে নজর কেড়েছিলেন ২৭ বছর বয়সী এই মিডফিল্ডার।

ইংলিশ প্রিমিয়ার লিগে দলবদলের শেষ দিনে নতুন কোচ অ্যাঞ্জ পস্তেকগলুর এক নম্বর টার্গেট ব্রেনান জনসনকে দলভুক্ত করতে যাচ্ছে টটেনহ্যাম। দ্য অ্যাথলেটিক জানিয়েছে, ৪৭ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে নটিংহ্যাম ফরেস্ট ছেড়ে উত্তর লন্ডনের ক্লাব টটেনহ্যামে যোগ দিচ্ছে ২২ বছর বয়সী ওয়েলশ ফরোয়ার্ড ব্রেনান জনসন।

উল্লেখ্য, বাংলাদেশ সময় শুক্রবার দিবাগত রাত ৪ টায় শেষ হবে ইংল্যান্ডের চলতি মৌসুমের গ্রীষ্মকালীন দলবদল।