ইউনাইটেডের হতাশার রাতে শীর্ষে লিভারপুল

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

প্রিমিয়ার লিগের পঞ্চম রাউন্ডে হতাশার এক রাত পার করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। ক্রিস্টাল প্যালেসের মাঠ থেকে ফিরেছে ড্র করে। তবে নিজ নিজ ম্যাচে জয় তুলে নিয়েছে চেলসি, টটেনহ্যাম। বোর্নমাউথকে ৩-০ গোলে হারিয়ে লিভারপুল চলে গেছে প্রিমিয়ার লিগের শীর্ষে।

ক্রিস্টাল প্যালেসের মাঠে গত রাতে শ্রেয়তর দল ছিল ইউনাইটেড। বলের দখল, গোলমুখে শট সব কিছুতে এগিয়ে ছিল রেড ডেভিলরাই। তবে গোলমুখে কার্যকরিতার অভাবে আর গোলের দেখা পায়নি দলটা। ফলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয় তাদের।

বিজ্ঞাপন

ওদিকে লিভারপুল নিজেদের মাঠে বোর্নমাউথের বিপক্ষে খেলেছে দাপট নিয়ে। পার্থক্যটা গড়ে দিয়েছেন লুইস দিয়াজ। ২ মিনিটের ব্যবধানে দুই গোল করে ২৮তম মিনিটেই চালকের আসনে নিয়ে আসেন অল রেডদের। এরপর ডারউইন নুনিয়েজের ৩৭ মিনিটের গোল তাদের জয় নিশ্চিতই করে ফেলে।

অ্যাস্টন ভিলা নিজেদের মাঠে গত রাতে শুরুতেই পিছিয়ে পড়েছিল। ব্রাজিলিয়ান মাতেউস কুনিয়ার গোলে এগিয়ে যায় উলভারহ্যাম্পটন। ভিলা জবাব দেয় ৭৩ মিনিট থেকে। ওলি ওয়াটকিন্সের গোলে শুরু, এরপর ৮৮ মিনিটে এজরি কনসার গোল আর যোগ করা সময়ে জন দুরানের লক্ষ্যভেদে জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

ওয়েস্ট হ্যামের মাঠে চেলসিকে ৪ মিনিটে এগিয়ে দেন নিকলাস জ্যাকসন। ১৮ মিনিটে আবারও ওই জ্যাকসনই করে বসেন আরও এক গোল। ৪৭ মিনিটে কোল পালমারের গোলে ৩ পয়েন্ট নিশ্চিত করে ফেলে দলটা।

ব্রেন্টফোর্ডের বিপক্ষে চেলসির নগর প্রতিদ্বন্দ্বী টটেনহ্যাম পিছিয়ে পড়েছিল প্রথম মিনিটেই। তবে এরপর ডমিনিক সোলাঙ্কের গোলে সমতায় ফেরে দলটা। ২৮ মিনিটে স্পার্সরা এগিয়ে যায় ব্রেনান জনসনের গোলে। ৮৫ মিনিটে জেমস ম্যাডিসনের গোলে ৩-১ গোলের জয় নিশ্চিত হয়ে যায় দলটার।

গত রাত শেষে লিভারপুল আছে শীর্ষে, ৫ ম্যাচে ১২ পয়েন্ট তাদের। অ্যাস্টন ভিলারও সমান ম্যাচে সমান পয়েন্ট, তবে গোল ব্যবধানে পিছিয়ে তারা আছে তিনে। পাঁচ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে চেলসি আছে তালিকার চার নম্বর স্থানে। দুইয়ে থাকা সিটি আজ রাতে খেলবে পাঁচে থাকা আর্সেনালের বিপক্ষে।