ছেত্রীকে নিয়ে পোস্ট দিতেই বন্ধ জামাল ভুঁইয়ার ফেসবুক পেজ!

স্পেশাল করেসপন্ডেন্ট বার্তাটোয়েন্টিফোর.কম
মজার এই স্ট্যাটাসেই সাময়িকভাবে বন্ধ জামালের ফেসবুক পেজ

মজার এই স্ট্যাটাসেই সাময়িকভাবে বন্ধ জামালের ফেসবুক পেজ

  • Font increase
  • Font Decrease

ভারতের মাঠে ড্রয়ের তৃপ্তি নিয়ে দেশে ফিরেছে বাংলাদেশ ফুটবল দল। বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে এই সাফল্যের অন্যতম রূপকার অধিনায়ক জামাল ভূঁইয়া। শক্তিশালী প্রতিপক্ষের সঙ্গে ড্র করে নিজের অফিসিয়াল পেজে মজা করে একটি পোস্ট দিয়েই বিপাকে পড়লেন তিনি। বাংলাদেশ ফুটবল দলের অধিনায়কের ভেরিফায়েড পেজ সাময়িকভাবে বন্ধ করে দিয়েছে ফেসবুক কর্তৃপক্ষ।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ভারতের স্ট্রাইকার সুনীল ছেত্রীকে আটকে দেওয়ার একটি ছবি পোস্ট করেন জামাল। বুধবার সেই পোস্টের ক্যাপশনে তিনি যা লিখেছেন তার বাংলা অর্থ দাঁড়ায়- ‘কোচ বলেছিলেন- ভারতের অধিনায়ককে দেখে রাখতে, আমি সেটাই করেছি।’

কথাটা মিথ্যে নয়, ভারতের সেরা তারকাকে আটকে দিয়েছিল বাংলাদেশ। জামালদের ফাঁকি দিয়ে ভয়ঙ্কর হয়ে উঠতে পারেন নি দেশটির সেরা ওই স্ট্রাইকার। জয়ও পায়নি ভারত।

এই ছবিটি প্রকাশের কয়েক ঘণ্টার মধ্যেই ডিজেবল হয়ে যায় জামাল ভুঁইয়ার ভেরিফাইড ফেসবুক পেজটি। এই ছবিটির কারণে ফেসবুক কর্তৃপক্ষের কাছে রিপোর্ট করেছেন ভারতীয় সমর্থকরা- ধারণা জামালের।

অবশ্য আগামী তিনদিনের মধ্যে পেজটি ফেরত পাওয়ার আশ্বাসও ফেসবুক কর্তৃপক্ষের তরফ থেকে পেয়েছেন বাংলাদেশ ফুটবল দলের অধিনায়ক।

গণমাধ্যমে জামাল বলেন, ‘আমি তো কপিরাইট আইন লঙ্ঘন করিনি। শুধু ম্যাচের পরের দিন ভারতের অধিনায়ক সুনীল ছেত্রীর সঙ্গে একটি ছবি দিয়েছি। সেটি অনেকেরই হয়তো পছন্দ হয়নি। তারা হয়তো রিপোর্ট করেছে। এ কারণে পেজটি ওপেন হচ্ছে না।’

গত মঙ্গলবার রাতে কলকাতার ঐতিহ্যবাহী সল্টলেক স্টেডিয়ামে ভারতের সঙ্গে ১-১ গোলে ড্র করে বাংলাদেশ। জামাল ভুইয়ার দারুণ ফ্রি কিক থেকে গোল করে ৪১তম মিনিটে দলকে এগিয়ে দেন সাদউদ্দিন। কিন্তু ৮৭তম মিনিটে মিনিটে এসে গোল হজম করে লাল-সবুজের প্রতিনিধিরা।

আরও পড়ুন-

সল্টলেকে ম্যাচ ড্র, তবে বাংলাদেশ যে ‘জিতল’ অনেক কিছু!

ফুটবলারদের বন্দনায় মাশরাফি-মুশফিক

আপনার মতামত লিখুন :