ঘূর্ণিঝড়ের প্রভাব দেশের ক্রিকেটেও

স্পোর্টস এডিটর, বার্তাটোয়েন্টিফোর.কম
বৃষ্টির কারণে ভেসে গেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব ১৯ দলের প্রথম ওয়ানডে, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

বৃষ্টির কারণে ভেসে গেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব ১৯ দলের প্রথম ওয়ানডে, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে খুলনায় দিনভর বৃষ্টিতে ভেসে গেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব ১৯ দলের প্রথম ওয়ানডে ম্যাচ। আগের দিনের গুঁড়িগুঁড়ি বৃষ্টিতেই এই ম্যাচ বাতিলের আশঙ্কা জাগায়। শনিবার সকালে সেই আশঙ্কায় সত্যি হলো। ঘূর্ণিঝড় বুলবুলের ক্ষয়ক্ষতি থেকে রক্ষা পেতে শনিবার সকালে খুলনার মংলা এবং পটুয়াখালীর পায়রা সমুদ্রবন্দরে ১০ নম্বর বিপদসংকেত জারি করা হয়েছিল।

খুলনার আবু নাসের স্টেডিয়ামে বাংলাদেশ ও শ্রীলঙ্কার যুবদলের ক্রিকেটাররা সময় কাটান ইনডোরে। আগের রাতে ঢেকে রাখা উইকেটের কাভার সকালেও সরানো হয়নি। ম্যাচ রেফারি দুপুর ১২টায় পর্যন্ত অপেক্ষা করে জানিয়ে দেন-এই ম্যাচ বৃষ্টিতে বাতিল।

পাঁচ ম্যাচের সিরিজের দ্বিতীয় ম্যাচ আবু নাসের চৌধুরী স্টেডিয়ামে হবে ১১ নভেম্বর। বৃষ্টির আশঙ্কা থাকছে সোমবারের সেই ম্যাচকে ঘিরেও। সিরিজের বাকি তিনটি ম্যাচ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এদিকে বৃষ্টির কারণে জাতীয় লিগের ম্যাচও বাধাগ্রস্ত হয়েছে। বরিশালে এনসিএলের বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দ্বিতীয় স্তরের ম্যাচটির প্রথমদিন বৃষ্টির কারণে মাঠেই গড়াতে পারেনি। টসও হয়নি। লিগের আরেকটি ম্যাচে ঢাকার মিরপুরের হোম অব ক্রিকেটে মুখোমুখি হয়েছে খুলনা বিভাগ ও রাজশাহী বিভাগ। দুপুর ২টা পর্যন্ত অপেক্ষা করে ম্যাচ রেফারি এই ম্যাচের প্রথমদিনের খেলাও বাতিল ঘোষণা করেন।

আপনার মতামত লিখুন :