রোনালদোর জুভেন্টাসকে জেতালেন দিবালা

স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
জুভেন্টাসের জয়ের নায়ক পাওলো দিবালা, ছবি: সংগৃহীত

জুভেন্টাসের জয়ের নায়ক পাওলো দিবালা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

শুরুর একাদশেই ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। খেললেন ৫৫ মিনিট। কিন্তু দল পাচ্ছিল না গোলের দেখা। কোনো উপায় খুঁজে না পেয়ে সিআর সেভেনকেই তুলে নিলেন কোচ মাউরিজিও সারি।

রোববার রাতের ম্যাচে কোচের বাজিটা কাজে লেগে যায়। পর্তুগিজ মহাতারকার বদলি হিসেবে মাঠে নেমে জুভেন্টাসকে জয়সূচক গোল উপহার দেন পাওলো দিবালা। সুবাদেই ঘরের মাঠে এসি মিলানকে ১-০ গোলে হারিয়েছে ইতালিয়ান লিগের বর্তমান চ্যাম্পিয়নরা।

সময়টা এখন খারাপই যাচ্ছে রোনালদোর। এনিয়ে টানা দুই ম্যাচে রোনালদোকে মাঠ থেকে তুলে নিলেন কোচ। এ সিদ্ধান্তে সায় ছিল না রোনালদোর। তাই তো খানিকটা ক্ষোভ নিয়ে মাঠ ছেড়ে জুভ সুপারস্টার ধরেন টানেলের পথ। সোজা চলে যান ড্রেসিং রুমে।

বদলি হিসেবে নেমে ম্যাচের ৭৭তম মিনিটে স্বাগতিকদের বহুল কাঙ্ক্ষিত গোল উপহার দিয়ে দিবালা বনে যান ম্যাচের নায়ক। খেলা শেষ করতে না পেরে হয়তো মন খারাপ হয়েছিল রোনালদোর। তবে দিবালা গোল পাওয়ায় মনে মনে ঠিকই খুশী হয়েছেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী এ তারকা ফরওয়ার্ড।

ইতালিয়ান সেরি এ তে ১২ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে এখন জুভেন্টাস। সমান ম্যাচে এক পয়েন্টে পিছিয়ে থেকে তাদের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে ইন্টার মিলান।

আপনার মতামত লিখুন :