অসুস্থ মায়ের পাশে মোসাদ্দেক



স্পোর্টস ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
মোসাদ্দেক হোসেন, ছবি: ফেসবুক

মোসাদ্দেক হোসেন, ছবি: ফেসবুক

  • Font increase
  • Font Decrease

টি-টোয়েন্টি সিরিজ শেষ করে টাইগাররা এখন টেস্ট সিরিজের প্রস্তুতি নিয়ে ব্যস্ত। লাল বলের লড়াইয়ের জন্য বাংলাদেশের প্রস্তুতিতে থাকার কথা ছিল মোসাদ্দেক হোসেনেরও। কিন্তু ভারত সফরের মাঝ পথে দেশে ফিরেছেন এ মিডল-অর্ডার ব্যাটসম্যান।

শুরুতে শুধু জানা গিয়েছিল, পারিবারিক কারণে ভারত থেকে দেশে ফিরছেন। কিন্তু এবার জানা গেল তার দেশে ফেরার আসল কারণটা। অসুস্থ মায়ের পাশে থাকতেই দেশে ফিরেছেন মোসাদ্দেক।

মোসাদ্দেকের মায়ের যকৃৎ ঠিকমতো কাজ করছে না। জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করাতে হবে। সেজন্যই জাতীয় দল ছেড়ে পরিবারের প্রিয়জনদের কাছে ছুটে এসেছেন এ টাইগার ক্রিকেটার।

মোসাদ্দেকের ঘরে ফেরার খবরে কৌতূহল দেখা দেয় সবার মাঝে। ঠিক কী কারণে ফিরলেন তিনি? উত্তরটা জানার জন্য সবাই যেন উসখুস করছিলেন। অবশেষে মোসাদ্দেক নিজেই সবার কৌতূহল মিটিয়েছেন ফেসবুকে পোস্ট দিয়ে।

অসুস্থ মায়ের ছবি দিয়ে সবার কাছে দোয়া চেয়ে মোসাদ্দেক নিজের অফিসিয়্যাল ফেসবুক পেজে লিখেন, ‘আশা করি, সবাই বুঝতে পারবেন কেন আমি ভারত থেকে দেশে ফিরেছি। আমার মায়ের যকৃৎ ঠিকমতো কাজ করছে না। জরুরি ভিত্তিতে অস্ত্রোপচার করা প্রয়োজন। দয়া করে সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন। ক্রিকেট এবং বাংলাদেশ দল সব সময় আমার জীবনের অবিচ্ছেদ্য অংশ। শুভাকাঙ্ক্ষীদের প্রতি ভালোবাসা রইল।’

মায়ের অস্ত্রোপচার শেষে মোসাদ্দেক দলের সঙ্গে ঠিক কবে যোগ দিবেন তা জানা যায়নি।

১৪ নভেম্বর ইন্দোরে ক্যাপ্টেন বিরাট কোহলির ভারতের বিপক্ষে লাল বলের সিরিজের প্রথম টেস্ট খেলতে নামছে অধিনায়ক মুমিনুল হকের বাংলাদেশ।

২২ নভেম্বর কলকাতার ইডেন গার্ডেন্সে গোলাপি বলে শুরু হবে বাংলাদেশ ও ভারতের ক্রিকেট ইতিহাসের প্রথম ডে-নাইট টেস্ট।