চোট নিয়ে শুরুর আগেই শেষ সাঈফ হাসানের পিঙ্ক টেস্ট

স্পোর্টস এডিটর, বার্তাটোয়েন্টিফোর.কম
ইডেন টেস্টে এখন শুধুই দর্শক সাঈফ হাসান, ছবি: সংগৃহীত

ইডেন টেস্টে এখন শুধুই দর্শক সাঈফ হাসান, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ইন্দোর টেস্টেও তিনি একাদশে ছিলেন না। কিন্তু বদলি খেলোয়াড় হিসেবে ফিল্ডিংয়ে নেমেছিলেন। সেই ফিল্ডিংয়েই আঙ্গুলে চোট লাগে তার। সেই চোটেই এখন কলকাতায় পিঙ্ক টেস্টে দলের পরিকল্পনা থেকেই বাদ সাঈফ হাসান। আঙ্গুলের যে চোট তা থেকে পুরোদুস্তর সেরে উঠতে তার আরো সময় লাগবে। তাই ইডেনের পিঙ্ক টেস্টে সাঈফ হাসান স্রেফ দর্শক।

সাঈফ হাসানের এই টেস্টের পরিকল্পনা থেকে বাদ পড়ার খবর জানিয়েছে কলকাতায় থাকা টিম ম্যানেজমেন্ট। তবে ঢাকায় এনিয়ে নির্বাচকদের সঙ্গে টিম ম্যানেজমেন্ট তখনো কোনো কথাই বলেনি। সাঈফ হাসানের ইনজুরির কারণে কলকাতা টেস্টে বাদ পড়ার খবর বার্তাটোয়েন্টিফোরের এই প্রতিবেদকের কাছ থেকে জানতে পারেন নির্বাচক হাবিবুল বাশার!

টিম ম্যানেজমেন্ট নির্বাচকদের সঙ্গে এই বিষয়টি নিয়ে আলাপই যখন করেনি, তখন ধরেই নেওয়া যায় পিঙ্ক টেস্টে সাঈফের জায়গায় কোনো রিপ্লেসমেন্টেরও প্রয়োজন পড়ছে না।

দুই টেস্টের সিরিজের জন্য বাংলাদেশ যে ১৬ জনের নাম ঘোষণা করেছিল সেই তালিকায় থাকা মোসাদ্দেক হোসেনও মায়ের অসুস্থতার কারণে টেস্ট সিরিজ শুরুর আগে দেশে ফিরে আসেন। এখন সাঈফ হাসানও কলকাতা টেস্টের পরিকল্পনা থেকে বাদ পড়ায় সবমিলিয়ে ১৪ জনের দল থেকে পিঙ্ক টেস্টের জন্য একাদশ গড়তে হচ্ছে বাংলাদেশকে।

আপনার মতামত লিখুন :