স্ত্রী-কন্যার জন্য পৃথিবীর চেয়েও বেশি ভালোবাসা সাকিবের

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
কন্যা ও স্ত্রীর সঙ্গে ক্যামেরাবন্দী সাকিব আল হাসান, ছবি: সংগৃহীত

কন্যা ও স্ত্রীর সঙ্গে ক্যামেরাবন্দী সাকিব আল হাসান, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বসন্ত বাতাসে প্রাণের উৎসবে মেতেছে বাংলাদেশ। পহেলা ফাল্গুনের আনন্দের সঙ্গে যোগ হয়েছে বিশ্ব ভালোবাসা দিবসও। দুই আনন্দে ভেসে যাচ্ছেন অনেকেই। বাদ থাকেননি সাকিব আল হাসানও। বিশ্বসেরা অলরাউন্ডার শুক্রবার, ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনে প্রাণ খুলে হৃদয়ের কথা বলেছেন।

ভালোবাসা দিবসে নিজের অফিসিয়্যাল ফেসবুক স্ট্যাটাসে ভালোবাসা জানালেন স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে আলাইনাকে।

যদিও সময়টা ভালো যাচ্ছে না এই তারকা ক্রিকেটারের। গতবছরের শেষ দিকে শুনেছেন দুঃসংবাদ। জুয়াড়িদের অনৈতিক প্রস্তাব লুকিয়ে এক বছরের জন্য নিষিদ্ধ তিনি। এ বছরের অক্টোবরের আগে সব ধরনের ক্রিকেট থেকে দূরে থাকতে হবে তাকে।

তার আগে পরিবার আর বিজ্ঞাপনের দুনিয়াতে ব্যস্ততা কম নেই সাকিবের। তবে সবকিছুর আগে তার কাছে পরিবার। স্ত্রী-সন্তানের সঙ্গে অন্য কিছু মেলাতে চান না।

এক স্ট্যাটাসে বিশ্বসেরা এই অলরাউন্ডার জানালেন- স্ত্রী উম্মে আহমেদ শিশির ও একমাত্র মেয়ে আলাইনাকে এই পৃথিবীর চেয়েও বেশি ভালোবাসেন তিনি।

বিশ্ব ভালোবাসা দিবসে স্ত্রী ও মেয়ের সঙ্গে একটা ছবি দিয়েছেন সাকিব। আর সেই ছবিতে লেখা, ‘ইউ টু আর মাই এভরি থিং।’ মানে ‘তোমরা দুজন আমার সবকিছু।’

ছবির ক্যাপশনের প্রতিটি বাক্যে সেই ভালোবাসার কথাটাই উঠে এসেছে।

সাকিব মায়ের ভাষা বাংলায় লিখেছেন, ‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে পেয়েছি আমি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী।’

এখানেই শেষ নয়, জানিয়ে রাখলেন, স্ত্রী-সন্তান সবার আগে। সাকিব লিখেছেন, ‘ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেওয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনোই এ নিয়ে অভিযোগ করেনি। বরং সব সময় তাদের কাছ থেকে সমর্থন পেয়েছি। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

ভক্তরাও কমেন্টস শেয়ারে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানাচ্ছেন সাকিব-শিশির আর আলাইনাকে। অনেকেই সাকিব-শিশিরকে সেরা দম্পতি বিশেষণেও সিক্ত করছেন!