নিজের হোটেলে হাসপাতাল খুলছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
ক্রিশ্চিয়ানো রোনালদোর হোটেলে হবে করোনা রোগীদের চিকিৎসা, ছবি: সংগৃহীত

ক্রিশ্চিয়ানো রোনালদোর হোটেলে হবে করোনা রোগীদের চিকিৎসা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

অসুস্থ মা’কে দেখতে ঘরে ফিরে ছিলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পরিবারকে সময় দেওয়ার সময়ই জানতে পারেন, তার জুভেন্টাস সতীর্থ ড্যানিয়েল রুগানি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। খবরটা পেয়ে আর ইতালি যাননি সিআর সেভেন। বরং জন্মশহর মাদেইরাতেই স্বেচ্ছায় অন্তরণে রয়ে গেছেন পর্তুগিজ এ ফুটবল মহাতারকা। করোনা আতঙ্কে অন্যদের থেকে আছেন আলাদা হয়ে।

খবর রটেছে শুধু নিজেকে আর নিজের পরিবারকে নিয়েই ব্যস্ত নন রোনালদো। করোনাভাইরাসের সংক্রমণ মহামারি আকার ধারণ করায় মানবতার ডাকে নাকি সাড়া দিয়েছেন মহানুভব জুভেন্টাসের এ মেগাস্টার। করোনায় আক্রান্ত দেশের রোগীদের চিকিৎসায় বাড়িয়ে দিয়েছেন সহযোগিতার হাত।

স্প্যানিশ সংবাদপত্র মার্কা জানিয়েছে, পর্তুগালে নিজের সিআর সেভেন ব্র্যান্ডের হোটেলগুলোকে হাসপাতালে রূপান্তর করবেন পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী রোনালদো। বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াই করতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন রিয়াল মাদ্রিদের সাবেক এ তারকা ফরওয়ার্ড।

রোনালদোর গড়তে চলা অস্থায়ী বিশেষ এই হাসপাতালগুলোতে চিকিৎসা নিতে কোনো খরচ পড়বে না রোগীদের। চিকিৎসক ও কর্মীদের সব ধরনের খরচ দেবেন রোনালদো।

দিন কয়েক আগে রোনালদো সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে পরামর্শ দিয়ে লিখেন, ‘কর্তৃপক্ষের পরামর্শ আমাদের অবশ্যই মানতে হবে। সব কিছুর ঊর্ধ্বে আমাদের জীবনের সুরক্ষা।’

আপনার মতামত লিখুন :