রমজানে পাকিস্তানে কোনো ক্রিকেট নয়

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
রমজান মাসে ক্রিকেট খেলার অনুমতি দিবে না পিসিবি, ছবি: সংগৃহীত

রমজান মাসে ক্রিকেট খেলার অনুমতি দিবে না পিসিবি, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাসের প্রভাব-প্রতিপত্তি দিন দিন বেড়েই চলেছে। যে কারণে সব ধরনের ক্রিকেট খেলাই এখন বন্ধ পাকিস্তানে। তারওপর দরজায় কড়া নাড়ছে রমজান মাস। রোজার মধ্যে দেশটিতে কোনো ধরনের ক্রিকেট টুর্নামেন্টই হবে না। পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) সাফ জানিয়ে দিয়েছে, পবিত্র মাসে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনের কোনো অনুমতিই দিবে না তারা।

পিসিবি এক বিবৃতিতে জানিয়েছে, ‘আয়োজকরা রমজান মাসে ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন করতে চায়। তারা এনিয়ে ছাড়পত্রের বিষয়ে পিসিবি’র কাছে অবস্থান জানতে চেয়েছে। এই মুহূর্তে নিজেদের নীতিমালা মেনে চলাই হবে যৌক্তিক। যেখানে বলা আছে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত পাকিস্তানে সব ধরনের ক্রিকেট আয়োজন বন্ধ থাকবে। এ কারণে রমজান মাসে ক্রিকেট খেলার জন্য পিসিবি কোনো ধরনের অনাপত্তিপত্র দিবে না।

অন্যদিকে করোনা সঙ্কটের মাঝেও ক্রিকেটারদের বেতন না কাটার সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। তাদের দেখাদেখি পিসিবিও তাদের ক্রিকেটারদের বেতন কাটছাঁট না করার সিদ্ধান্ত নিয়েছে।

এনিয়ে পিসিবি জানিয়েছে, ‘ক্রিকেটারদের চুক্তির মেয়াদ ৩০ জুন পর্যন্ত। ২০১৯-২০২০ অর্থ বছরে ক্রিকেটারদের কোনো বেতন কাটা হবে না।’

আপনার মতামত লিখুন :