মাহমুদউল্লাহর ঘরে নতুন অতিথি

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
মাহমুদউল্লাহর ঘরে এসেছে দ্বিতীয় ছেলে

মাহমুদউল্লাহর ঘরে এসেছে দ্বিতীয় ছেলে

  • Font increase
  • Font Decrease

মঙ্গলবার সকালেই খুশির খবর ছড়িয়ে পড়ে বাংলাদেশের ক্রিকেটাঙ্গনে। ফের বাবা হচ্ছেন সাকিব আল হাসান। এই খবরের রেশ না মিলিয়ে যেতেই আরেক আনন্দের খবর। মাহমুদউল্লাহ রিয়াদের ঘরেও নতুন অতিথি। জাতীয় দলের এই তারকা ক্রিকেটার দ্বিতীয় সন্তানের বাবা হলেন।

করোনাভাইরাস আতঙ্কে যখন গোটা জাতি তখন অন্তত একটি স্বস্তির খবর। টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টির কোল জুড়ে এসেছে আরেকটি সন্তান।

সুখবর দিয়ে রিয়াদ বললেন, 'আলহামদুলিল্লাহ্‌, গত রাতে আমাদের দ্বিতীয় ছেলে সন্তানের জন্ম হয়েছে। তাকে আপনাদের দোয়ায় রাখবেন।'

মঙ্গলবার নিজের অফিসিয়্যাল ফেসবুক পেজে মাহমুদউল্লাহ রিয়াদ জানান, সোমবার রাতে তাদের ঘরে এসেছে আরেকটি পুত্র সন্তান। সবার দোয়াও চাইলেন এই তারকা ক্রিকেটার।

২০১১ সালে জান্নাতুল কাওসার মিষ্টির সঙ্গে জীবনের নতুন এক ইনিংস শুরু হয় রিয়াদের। এরপর ২০১২ সালে জন্ম নেয় এই দম্পতির প্রথম সন্তান। যার নাম রাখেন রাঈদ। ফের পুত্র সন্তানের বাবা হলেন রিয়াদ। করোনাভাইরাসের কারণে আপাতত ক্রিকেটের ব্যস্ততা না থাকায় পরিবারের পাশেই থাকছেন তিনি।

তবে শঙ্কাও আছে। সদ্য ভূমিষ্ঠ সন্তানের সঙ্গে পরিবারের অন্য সবার স্বাস্থ্য নিয়েও ভাবতে হচ্ছে তাকে। কারণ প্রাণঘাতী করোনাভাইরাস বিশ্বের অন্য দেশের মতো ছড়িয়ে পড়েছে বাংলাদেশেও। লকডাউন যখন চলছে নগরীতে তখন এই সুখবর পেলেন।

আপনার মতামত লিখুন :