এবার এফ১৭ ও এনকো ডব্লিউ৫১ নিয়ে এলো অপো



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

বিশ্বের শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো এফ১৭ স্মার্টফোন ও সর্বাধুনিক ট্রু ওয়্যারলেস স্টেরিও (টিডব্লিউএস) অপো এনকো ডব্লিউ৫১ উন্মোচন করেছে।

বৃহস্পতিবার (৮ অক্টোবর) জনপ্রিয় মডেল ও অভিনয় শিল্পী সাফা কবির এ অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ অসাধারণ ডিভাইসগুলো উন্মোচন করেন।

ইতোমধ্যে ডিভাইস দু'টির প্রি-অর্ডার শুরু হয়েছে। অপো এফ১৭-এর ম‚ল্য নির্ধারণ করা হয়েছে ২২,৯৯০ টাকা। অন্যদিকে, অপো এনকো ডব্লিউ৫১ ডিভাইসটির দাম ৭,৯৯০ টাকা।

ছবি: সংগৃহীত 


 

আগামী ১৪ অক্টোবর থেকে আনুষ্ঠানিকভাবে ডিভাইসগুলোর বিক্রি শুরু করবে অপো। প্রি-অর্ডার করলেই গ্রাহকরা পাবেন অপোর আকর্ষনীয় গিফট বক্স, যাতে থাকছে পানির বোতল, ফোন স্ট্যান্ড, ফোন রিং হোল্ডার। 

এছাড়া, আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ড স্প্ল্যাশ, সুলতানের সাথে কাজ করছে অপো। এ ব্র্যান্ডদুটো যৌথভাবে ক্রেতাদের জন্য লিমিটেড এডিশনের বিশেষ 'লাকি অরেঞ্জ' গিফট বক্স নিয়ে এসেছে। এ অফারটি ১০ অক্টোবর বিকাল ৩টায় দারাজ ডট কমে শুরু হবে, যা তিন ঘণ্টা ধরে চলবে।

আকর্ষণীয় এ গিফট বক্সটিতে থাকবে অপো এ১৭ লাকি অরেঞ্জ হ্যান্ডসেট, অপো এনকো ডব্লিউ৫১, এনকো ডব্লিউ৫১ কভার ও অপো সুলতান স্প্ল্যাশ প্রিমিয়াম টি-শার্ট। এ গিফট বক্সটির খুচরা মূল্য ৩২,৯৯০ টাকা; তবে দারাজের ফ্ল্যাশ সেলে আগ্রহী ক্রেতারা এ প্যাকেজটি ২৭,৯৯০ টাকায় কিনতে পারবেন। এছাড়াও ফ্যানদের জন্যে থাকছে ২,০০০ টাকার ক্যাশ ভাউচার।

এফ১৭ স্মার্টফোনের পাশাপাশি প্রতিষ্ঠানটি হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশন, ট্রিপল মাইক্রোফোন নিয়ে ক্যান্সেলেশনে মিউজিক উপভোগ ও ফোনে কথা বলার জন্যে অপো এনকো ডব্লিউ৫১ নিয়ে এসেছে। বাইনরাল লো-ল্যাটেন্সি থাকায় দ্রুত ট্রান্সমিশন নিশ্চিত করবে। ধুলা ও পানি প্রতিরোধের জন্য ডিভাইসটিতে রয়েছে আইপি৫৪ রেটিং এবং যা ২৪ ঘন্টা মিউজিক প্লেব্যাক দিবে।