ইনফিনিক্সের যেকোনো ৪জি স্মার্টফোন কিনলেই ইন্টারনেট বান্ডেল অফার



নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দেশের অন্যতম শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড ইনফিনিক্স মুঠোফোন নেটওয়ার্ক সেবা প্রদানকারী কোম্পানি গ্রামীণফোনের সঙ্গে অংশীদারিত্বের ভিত্তিতে তার গ্রাহকদের জন্য আকর্ষণীয় ইন্টারনেট বান্ডেল অফার ঘোষণা করেছে। ইনফিনিক্স অনুমোদিত বিপণন কেন্দ্র ও আউটলেট সমূহ থেকে যেকোনো ৪জি স্মার্টফোন ক্রয়ে এই বিশেষ অফার সমূহ পাওয়া যাবে। বিশেষ এই ইন্টারনেট প্যাকেজগুলো সারাদেশের ইনফিনিক্স ব্যবহারকারীরা উপভোগ করতে পারবেন।

০৩ অক্টোবর থেকে ইনফিনিক্সের ৪জি স্মার্টফোনে গ্রামীণফোনের ৪জি সিমকার্ড ব্যবহারের মাধ্যমে গ্রাহকরা ৪জিবি ৪জি ইন্টারনেট বান্ডেল পাবেন। অফার নিশ্চিতের পর ৭দিন পর্যন্ত এই বান্ডেলের মেয়াদ থাকবে এবং ক্যাম্পেইনটি চলবে ৩১ অক্টোবর পর্যন্ত। এছাড়া, গ্রাহকরা *১২১*১২৩৫# ডায়ালের মাধ্যমে মাত্র ৯৮ টাকায় ২জিবি ইন্টারনেট কিনতে পারবেন ও এই প্যাকেজের মেয়াদ থাকবে ৭দিন। প্যাকেজটি প্রতিমাসে মাসে দুইবার করে ধারাবাহিকভাবে তিনমাসে মোট ৬বার কিনতে পারবেন ব্যবহারকারীরা।

অধিকন্তু, বাজারে আসা ইনফিনিক্সের ‘নোট ১০’ সিরিজের নতুন হ্যান্ডসেট ক্রয়েও এই অফার পেতে পারবেন গ্রাহকরা। মাত্র ১৫ হাজার ৯৯০ টাকা মূল্যের সাশ্রয়ী এই স্মার্টফোনটিতে রয়েছে- চমৎকার মিডিয়াটেক গেমিং প্রসেসর হেলিও জি৮৫, ৬.৯৫" এফএইচডি+ সুপার-ফ্লুইড ডিসপ্লে, মোহনীয় ও ক্রিস্টাল-ক্লিয়ার ছবি তোলার জন্য একটি ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা-নাইট ক্যামেরা এবং অন্যান্য আকর্ষণীয় ফিচার সমূহ। ‘নোট ১০’ এর অত্যাধুনিক সব ফিচার তরুণদের তাদের চাওয়ার প্রতি আরো উদ্বুদ্ধ করার মাধ্যমে সেটি বাস্তবায়নে অনুপ্রাণিত করার লক্ষ্যেই ডিজাইন /নকশা করা হয়েছে।