এন মোহাম্মদ গ্রুপের ডিজিটাল ও সাইবার সিকিউরিটি সহযোগিতায় অ্যাকজেনটেক

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশের অন্যতম ব্যবসায়িক শিল্পগোষ্ঠী এন মোহাম্মদ গ্রুপের ডিজিটালাইজেশন প্রক্রিয়ায় সহযোগিতা করবে স্মার্ট সলিউশন সেবাদাতা প্রতিষ্ঠান অ্যাকজেনটেক পিএলসি। সম্প্রতি রবি আজিয়াটা লিমিটেডের সহযোগী প্রতিষ্ঠান অ্যাকজেনটেক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (সিইও) আদিল হোসেন নোবেল এবং এন. মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান মনজুরুল হক এ সংক্রান্ত চুক্তিতে সই করেন।

চুক্তি অনুসারে, দেশের প্লাস্টিক শিল্পের অন্যতম প্রতিষ্ঠান এন মোহাম্মদ গ্রুপের ডিজিটাল কার্যক্রম গতিশীল করবে অ্যাকজেনটেক। এন মোহাম্মদ গ্রুপের ওরাকল ক্লাউড ইনফ্রাস্ট্রাকচার (ওসিআই) বাস্তবায়নে কাজ করবে অ্যাকজেনটেক, যা গ্রুপটির ওরাকল ইআরপি সিস্টেমকে নিরবিচ্ছিন্নভাবে চালু রাখবে। এই সমন্বয়ের মাধ্যমে এন মোহাম্মদ গ্রুপের ব্যবসায়িক দক্ষতা, নির্ভরযোগ্যতা, কার্যকারিতা ও সর্বোচ্চ মান বজায় রাখার বিষয়টি নিশ্চিত হবে।

বিজ্ঞাপন

ইআরপির জন্য ওসিআই ব্যবহারের পাশাপাশি এন মোহাম্মদ গ্রুপ নিজেদের ই-কমার্স এবং মোবাইল অ্যাপ্লিকেশন পরিচালনার জন্য অ্যাকজেনটেকের রবি ক্লাউড ব্যবহার করছে। যা অনলাইনে গ্রুপটির প্রসার এবং স্থানীয় বাজারে ভোক্তাদের সাথে যোগাযোগের ডিজিটাল অভিজ্ঞতাকে বিস্তৃত করবে।

অ্যাকজেনটেক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (সিইও) আদিল হোসেন নোবেল এ প্রসঙ্গে বলেন, “এন মোহাম্মদ গ্রুপের ডিজিটাল অবকাঠামো নিয়ে কাজ করতে পেরে আমরা আনন্দিত। ওরাকল ক্লাউড ইনফ্রাস্ট্রাকচার ও রবি ক্লাউডের মাধ্যমে আমাদের সমন্বিত ক্লাউড সলিউশন এন মোহাম্মদ গ্রুপকে বর্তমান ডিজিটাল সময়ে নিজেদের ব্যবসাকে আরো এগিয়ে নিতে সাহায্য করবে।”

বিজ্ঞাপন