দেশের বাজারে এলো পালসার এনএস১৬০

টেক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
পালসার এনএস ১৬০ এফ আই এবিএস ভার্সন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

পালসার এনএস ১৬০ এফ আই এবিএস ভার্সন, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

ফুয়েল ইনজেকশন এবং এন্টি লক ব্রেকিং সিস্টেম প্রযুক্তি সম্পন্ন পালসার এনএস ১৬০ এফ আই এবিএস ভার্সন দেশের বাজারে নিয়ে এলো উত্তরা মোটর্স।

রোববার (২৯ সেপ্টেম্বর) রাজধানীর একটি হোটেলে পালসারের নতুন এ মোটরবাইকটির উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উত্তরা মোটর্স এর চেয়ারম্যান মতিউর রহমান ও বাজাজ অটো লিমিটেড এর ভাইস প্রেসিডেন্ট মিলিন্দ বাদেসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

মোটরবাইকের মোড়ক উন্মোচন অনুষ্ঠান

 

সেরা প্রযুক্তি সমৃদ্ধ পালসার এন এস ১৬০ এফআই এবিএস মোটরসাইকেলটিতে রয়েছে পেরিমিটার ফ্রেম, আন্ডারবেলী একজস্ট, নাইট্রোক্স মনো সাসপেনশন, টিউবলেস টায়ার এবং স্ট্রিট ফাইটার নেকেড ডিজাইন মোটরসাইকেলটিকে পরিণত করেছে একটি সত্যিকারের স্পোর্টস বাইক মোটরসাইকেলটির ডিটিসস- আই ইঞ্জিন ৮৫০০ আরপিএমে ১৫.০২ পিএস এবং ৬০০০ আরএপিএম এ ১৪.১২ এনএম টর্কের শক্তি উৎপাদনে সক্ষম। হাইড্রলিক দ্বারা পরিচালিত এন্টিলক ব্রেকিং সিস্টেম প্রযুক্তির মোটরসাইকেলের সামনের চাকায় ২৬০ মিলিমিটার এবং পেছনের চাকায় ২৩০ মিলিমিটার ডিসকভারিতে সর্বোচ্চ বারোটা পর্যন্ত ধরনের ফুয়েল ট্যাংক রয়েছে যা দীর্ঘপথ পাড়ি দেয়ার ক্ষেত্রে সহায়ক।

উন্মোচন অনুষ্ঠানে উত্তরা মোটর্সের চেয়ারম্যান ও ম্যানেজিং ডিরেক্টর মতিউর রহমান বলেন, বাংলাদেশ উচ্চগতি ও শক্তিশালী মোটরসাইকেলের চাহিদা বৃদ্ধির পাশাপাশি উন্নত প্রযুক্তি এবং দক্ষতা সম্পন্ন প্রিমিয়াম বাইকের প্রতি ক্রেতাদের আগ্রহ বাড়ছে। যারা সত্যিকারে ব্লু স্পোর্টস বাইক খুজছেন তাদের চাহিদা মেটাতে সক্ষম হবে পালসার এনএস ১৬০ এফ আই এবিএস।

অনুষ্ঠানে ভারতের বাজাজ অটো লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট মিলাদে বলেন, বাংলাদেশের অন্যতম পালসার মোটরসাইকেল সবসময় সবশ্রেণির মানুষের কথা বিবেচনা করে তৈরি করা হয় এবং ব্রেকিং সিস্টেম প্রযুক্তির মোটরসাইকেলটি বাংলাদেশের জন্য দুর্দান্ত পারফরম্যান্স ও সুবিধা দেবে।

আজ থেকে দেশব্যাপী উত্তরা মোটর্সের সবকটি শোরুম থেকে পালসার এনএস১৬০ এফআই-এবিএস প্রি-বুকিং দেয়া যাবে। প্রি-বুকিং দেয়া মোটরসাইকেলগুলো ২-৩ সপ্তাহের মধ্যে হস্তান্তর করা হবে। মোটরসাইকেলটির মূল্য ধরা হয়েছে ১ লাখ ৮৬ হাজার ৯০০ টাকা। মোটরসাইকেলটি প্যাশন রেড+সাটিন ব্ল্যাক, পার্ল মেটালিক হোয়াইট+ সাটিন ব্ল্যাক, গ্লসি পিউটার গ্রে+ সাটিন ব্ল্যাক, সেফায়ার ব্লু+ সাটিন ব্ল্যাক- এ চার রঙের এ পাওয়া যাবে। 

আপনার মতামত লিখুন :