৫০ বছর পূর্তিতে স্যামসাং স্মার্টফোনে ক্যাশব্যাক অফার

টেক ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

সারা বিশ্বে স্যামসাং ইলেকট্রনিক্সের ৫০ বছর এবং বাংলাদেশে প্রতিষ্ঠানটির ১০ বছর পূর্তি উপলক্ষে 'স্যামসাং বাংলাদেশ' অভিনব সব অফারে একটি ক্যাম্পেইন শুরু করেছে। এ অফারের আওতায় ক্রেতারা স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন এবং কনজ্যুমার ইলেকট্রনিক্স কেনায় পাবেন নিশ্চিত ক্যাশব্যাক সুবিধা।

সীমিত সময়ের এ বিশেষ অফারে স্যামসাং ক্রেতারা চারটি স্মার্টফোন (গ্যালাক্সি এ৩০, গ্যালাক্সি এ৫০, গ্যালাক্সি এ৮০ এবং গ্যালাক্সি নোট নাইন) কেনায় সর্বোচ্চ শতভাগ অবধি ক্যাশব্যাক সুবিধা পেতে পারেন।

গ্যালাক্সি এ৩০ এবং গ্যালাক্সি এ৫০ কিনলে নিশ্চিতভাবে ন্যূনতম ২ হাজার টাকা, গ্যালাক্সি এ৮০ মডেলে ১৮ হাজার টাকা এবং নোট নাইন মডেলে ২০ হাজার টাকা ক্যাশব্যাক সুবিধা পাওয়া যাবে। ক্রেতাদের প্রেরিত এসএমএস-এর ওপর ভিত্তি করে স্বয়ংক্রিয়ভাবে সফটওয়্যারের মাধ্যমে ক্যাশ ব্যাকের টাকার পরিমাণ নির্ধারণ করা হবে বলে জানানো হয়।

এছাড়া নির্ধারিত রেফ্রিজারেটর, টেলিভিশন, ওয়াশিং মেশিন, এয়ার কন্ডিশনার এবং মাইক্রোওভেন কেনায় শতকরা ৫০ ভাগ ক্যাশব্যাক সুবিধা পাবেন। অফার দুটি শেষ হবে আগামী ১৩ অক্টোবর। ক্রেতারা পণ্য কেনার সময় শোরুম থেকে এসএমএম পাঠানোর মাধ্যমে এ সুবিধা উপভোগ করতে পারবেন।

স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক স্যাংওয়ান ইউন বলেন, এটি আমাদের একটি বিশেষ অর্জন। স্যামসাংয়ের ৫০ বছর পূর্তি আমাদের জন্য বিশেষ তাৎপর্যপূর্ণ। এর সহযোগী প্রতিষ্ঠান এবং স্যামসাংয়ে নিয়োজিত কর্মী এবং অংশীদারদেরও ধন্যবাদ। বাংলাদেশের ক্রেতাদের জন্য থাকবে আরো আধুনিক প্রযুক্তির উদ্ভাবনা। সম্মানিত ক্রেতাদের স্যামসাং পণ্যেয় বিশেষ অফার দিতে পেরে আমরা গর্বিত।

আপনার মতামত লিখুন :