দেশের বাজারে স্যামসাং গ্যালাক্সি এস২০

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
স্যামসাং গ্যালাক্সি এস২০ -এর দুটি সিরিজ, ছবি: শাহরিয়ার তামিম

স্যামসাং গ্যালাক্সি এস২০ -এর দুটি সিরিজ, ছবি: শাহরিয়ার তামিম

  • Font increase
  • Font Decrease

দেশের বাজারে এলো স্যামসাংয়ের বহুল আলোচিত গ্যালাক্সি এস সিরিজের এস২০ প্লাস ও এস২০ আল্ট্রা মডেলের ফ্ল্যাগশিপ ফোন। ফাইভ-জি ব্যবহার উপযোগী এবং এতে রয়েছে ১০০এক্স জুম ক্যামেরা।

গ্যালাক্সি এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে ৮কে রেজ্যুলেশনের ভিডিও ধারণ করা যাবে। এক্ষেত্রে ছবি বা ভিডিওর কালার ও কোয়ালিটি বজায় থাকবে। এইট-কে ভিডিও ধারণ ছাড়াও এস২০ সিরিজের ডিভাইসগুলো দিয়ে ৮কে ভিডিও থেকে ৩৩ মেগাপিক্সেলের ছবিও ধারণ করা যাবে।

ক্রেতারা দেখছেন স্যামসাং গ্যালাক্সি এস২০

গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটির ক্যামেরার অসাধারণ ফিচার হলো এর টেলিফটো লেন্সের ব্যবহার। এর মাধ্যমে ১০০এক্স জুমে ছবি তোলা যাবে। গ্যালাক্সি এস২০ সিরিজে রয়েছে বড় আকারের ইমেজ সেন্সর। ক্যামেরা রেজ্যুলেশন আরও বাড়ানো হয়েছে। নিখুঁত ছবি তুলে তা ক্রপ করে এডিট করা এবং ক্রপিং ও জুমিংও করা যাবে এই ডিভাইসগুলোর মাধ্যমে। গ্যালাক্সি এস২০ প্লাস ডিভাইসে ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করা হয়েছে এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রায় ব্যবহার করা হয়েছে ১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা।

দুটি ডিভাইসেই রয়েছে ১২৮ জিবি স্টোরেজ। যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে বাড়ানো যাবে। গ্যালাক্সি এস২০ প্লাস ডিভাইসে রয়েছে ৮জিবি র‌্যাম ও ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসে রয়েছে ১২ জিবি র‌্যাম ও ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সুবিধা।

স্যামসাং গ্যালাক্সি এস২০

গ্যালাক্সি এস২০ প্লাস ডিভাইসটির বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে ৯৯ হাজার ৯৯৯ টাকা এবং গ্যালাক্সি এস২০ আল্ট্রা ডিভাইসটি পাওয়া যাবে ১ লাখ ২৯ হাজার ৯৯৯ টাকায়।

প্রি-অর্ডারে গ্যালাক্সি এস২০ সিরিজের দুটি মডেল পাওয়া যাবে। প্রি-অর্ডার করলেই এসএমএস’র মাধ্যমে ১০ হাজার টাকা ক্যাশব্যাক অথবা গ্যালাক্সি বাডস প্লাস পেতে পারেন। ক্যাশ ব্যাক অ্যামাউন্ট ডেলিভারি নেওয়ার সময় এডজাস্ট করে নেওয়া যাবে।