এবার বাংলালিংকেও ১০ মিনিট ফ্রির ঘোষণা

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

গ্রামীণফোন এবং রবির পর এবার বাংলালিংকও ১০ মিনিট এবং ৫০এমবি ডাটা ফ্রির অফার নিয়ে হাজির হয়েছে।

সোমবার (১১ মে) দেশের তৃতীয় গ্রাহক সেরা অপারেটর জানায়, সাধারণ ছুটি ও চলাচলের বিধিনিষেধের কারণে গত ৯ এপ্রিল থেকে এখন পর্যন্ত যেসব গ্রাহক বাংলালিংক সংযোগ ব্যবহার করতে পারেননি, তারা সবাই পাবেন ১০ মিনিট করে ফ্রি টক টাইম এবং ৫০ এমবি করে ডাটা ফ্রি পাবেন।

চলমান করোনা পরিস্থিতিতে বাংলালিংক তার গ্রাহকদের নিরবচ্ছিন্ন যোগাযোগ নিশ্চিত করার লক্ষ্যে প্রিপেইড মোবাইল অ্যাকাউন্ট ব্যালান্সের মেয়াদও বৃদ্ধি করেছে।

দেশব্যাপী যাতায়াতের উপর বিধিনিষেধ আরোপের কারণে গ্রাহকরা মোবাইল অ্যাকাউন্ট রিচার্জের ক্ষেত্রে বিভিন্ন অসুবিধার সম্মুখীন হওয়ায় বিশেষ এই সুবিধা দিচ্ছে বলে জানিয়েছে বাংলালিংক।
যেসব প্রিপেইড অ্যাকাউন্ট ব্যালান্সের মেয়াদের ২১ এপ্রিল থেকে ১৫ মে’র মধ্যে ছিল, সেগুলোর মেয়াদ ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করেছে তারা।

একই সঙ্গে গ্রাহকদের সুবিধার্থে ইমার্জেন্সি ব্যালান্সের জন্য প্রিপেইড লোনের পরিমাণও বৃদ্ধি করেছে বাংলালিংক। এই লোন সরাসরি গ্রাহকদের মূল মোবাইল অ্যাকাউন্টে যোগ হবে এবং এটি ব্যবহার করে ডেটা প্যাক, টক টাইম ও কল রেট অফার কেনা যাবে বলে জানিয়েছে অপারেটরটি। একই সঙ্গে বাংলালিংক থেকে বাংলালিংকে এসএমএস ফ্রি করে দেওয়া হয়েছে।

পাশাপাশি ব্যালান্স ট্র্যান্সফার সার্ভিসও বিনামূল্যে প্রদান করা হচ্ছে। এর মাধ্যমে যেসব গ্রাহকরা রিচার্জ করার সুবিধা পাচ্ছেন, তারা কম ব্যালান্সের কারণে অসুবিধার সম্মুখীন হওয়া পরিবারের অন্যান্য সদস্য ও পরিচিতদের অ্যাকাউন্টে সহজে ব্যালান্স ট্রান্সফার করতে পারবেন।

এসব অফার বিষয়ে অপারেটরটির প্রোডাক্ট ডিরেক্টর ভয়েস বিজনেস অ্যান্ড বেইস ম্যানেজমেন্ট মো. মনিরুজ্জামান বলেন, ‘যাতায়াতের উপর বিধিনিষেধের কারণে তাদের অনেক গ্রাহক এখন মোবাইলে রিচার্জ করার ক্ষেত্রে সমস্যায় পড়ছেন। গ্রাহকদের এমন সমস্যার কথা বিবেচনা করে বাংলালিংক বিশেষ এই সুবিধাগুলি চালু করেছে।’

তিনি আরও বলেন, ‘এগুলো ব্যবহারের মাধ্যমে গ্রাহক তার আপনজন ও পরিচিতদের সঙ্গে যোগাযোগ অব্যাহত রাখতে পারবেন। এই মুহূর্তে গ্রাহকরা যেসব সমস্যার সম্মুখীন হচ্ছেন সেগুলোর উপর আমরা প্রতিনিয়ত নজর রাখছি। সমস্যাগুলো সমাধানে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে আমরা প্রস্তুত রয়েছি।’

চলমান পরিস্থিতিতে গ্রাহকদের যোগাযোগ নিরবচ্ছিন্ন রাখার পাশাপাশি তাদের সুরক্ষা নিশ্চিত করতে বিভিন্ন বাংলালিংক উদ্যোগ গ্রহণ করেছে বলেও জানান তিনি।

আপনার মতামত লিখুন :