ডেকে নেয়ার ৫ দিনেও বাড়ি ফেরেনি ব্যবসায়ী

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

করিম হোসেন। ছবি: সংগৃহীত

করিম হোসেন। ছবি: সংগৃহীত

লক্ষ্মীপুরে করিম হোসেন (৩২) নামে এক ওয়ার্কশপ ব্যবসায়ীকে বাড়ি থেকে এলাকার দুই যুবক ডেকে নেয়ার ৫ দিনেও তার সন্ধান পায়নি পরিবার।

এ নিয়ে সোমবার (২৯ অক্টোবর) দুপুরে সাংবাদিকদের কাছে উৎকণ্ঠার কথা জানিয়েছেন করিমের স্বজনরা।

বিজ্ঞাপন

করিমের বড় ভাই ফারুক হোসেনের ভাষ্যমতে, পৌরসভার লামচরী এলাকায় করিমের ওয়ার্কশপ রয়েছে। বুধবার (২৪ অক্টোবর) রাত সোয়া ১০টার দিকে স্থানীয় মাছুম ও খোরশেদ বাড়িতে এসে করিমকে ডেকে নেয়। এরপর করিম আর বাড়িতে ফিরেনি। অভিযুক্ত মাছুম একই এলাকার সফিক উল্যার ছেলে এবং খোরশেদ মৃত এবায়েত উল্যার ছেলে। ঘটনার রাতেই তারা (মাছুম ও খোরশেদ) করিমের ওয়ার্কশপ থেকে যন্ত্রাংশ নিয়ে যায়। অত্মীয়-স্বজন ও সম্ভাব্য স্থানে খোঁজ নিয়েও তার সন্ধান পায়নি।

ফারুক বলেন, ‘আমার ভাইকে মাছুম ও খোরশেদ ডেকে নেয়ার পর থেকে খোঁজ পাচ্ছি না। আমরা সুস্থ অবস্থায় তাকে ফেরত চাই। পুলিশের কাছ থেকে মুচলেকা দিয়ে ছাড়া পাওয়া মাছুম এখন পরিবারের সদস্যদের নিয়ে এলাকা ছেড়ে পালিয়েছে। আমরা প্রশাসনের হস্তক্ষেপ চাইছি।’

এ ব্যাপারে মাছুম ও খোরশেদের বক্তব্য জানা সম্ভব হয়নি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আবু নাছের জানান, এ ঘটনায় করিমের বাবা লিখিত অভিযোগ করেছেন। করিম ও অভিযুক্ত দুইজনই মাদকাসক্ত। এর মধ্যে মাছুমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। করিমকে উদ্ধারের চেষ্টা চলছে। ঘটনাটি গুরুত্ব দিয়েই তদন্ত করা হচ্ছে।