ড.কামালের প্রিয় চিজ কেকসহ ১৭ পদে আপ্যায়ন

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ড.কামালের প্রিয় চিজ কেক/ছবি: সংগৃহীত

ড.কামালের প্রিয় চিজ কেক/ছবি: সংগৃহীত

একদশ জাতীয় সংসদ নির্বাচনে ৭ দফা দাবি ও ১১ লক্ষ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বৃহস্পতিবার (০১ নভেম্বর) সন্ধ্যা সাতটায় সংলাপে বসেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। গণভবনের এই সংলাপে অতিথিদের ১৭ পদ দিয়ে আপ্যায়ন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। খাবারের তালিকা ড. কামাল হোসেনের প্রিয় চিজ কেকও ছিলো। 

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/01/1541086298262.jpg

বিজ্ঞাপন

গণভবন সূত্রে জানা গেছে, হৃদ্যতাপূর্ণ পরিবেশে সংলাপ চলছে। আওয়ামী লীগের পক্ষে থেকে ঐক্যফ্রন্ট নেতাদের জন্য ১৭ ধরণের খাবার/পানীয়র ব্যবস্থা করা হয়েছিলো। প্রধানমন্ত্রী নিজেই  খাবারের তালিকা প্রস্তুত করেছেন। যার অধিকাংশ খাবার পাঁচ তারকা হোটেল থেকে আনা হয়েছে।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Nov/01/1541085339804.jpg

প্রত্যক্ষদর্শীরা জানায়, মিটিং, খাওয়া, অালাপ অালোচনা কিছুই থেমে ছিল না। মিটিংয়ে পিঙ্গল চিপস, বাদাম, জুস পরিবেশন করা হয়। রাত পৌনে নয়টার দিকে মেইন কোর্স সার্ভ করা হয়। এরপর দেওয়া হয় ডেজার্ট। ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্টের নেতারা ডিনার শেষ সেরে ফেলেছেন।

ঐক্যফ্রন্ট নেতাদের জন্য যা দিয়ে আপ্যায়ন করা হয়:

ফ্রেস জুস (মাল্টা, আনারস, জলপাই ও তরমুজ), সুইট এন্ড সাওয়ার কর্ন স্যুপ (চিংড়ি বাদ), মিক্সড নুডুলস (চিংড়ি বাদ), মিক্স সবজি, বীফ শিক কাবাব, মাটন রেজালা, চিকেন ইরানী কাবাব, চিতল মাছের কোপ্তা কারী, রুই মাছের দো পেয়াজা, মোরগ পোলাও, বাটার নান, সাদা ভাত, দই (টক/মিস্টি), চিজ কেক, মিক্স সালাদ, কোক ক্যান ও চা/কফি।