ডিএনসিসি'র জন্য আ’লীগের মনোনয়ন বিক্রি বুধবার

  • স্টাফ করেসপন্ডেন্ট, ঢাকা, বার্তা ২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আগামী ২৩, ২৪ ও ২৫ জানুয়ারি কিশোরগঞ্জ-১ এর উপ-নির্বাচন ও ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের জন্য আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের ফরম নেওয়ার আহ্বান জানিয়েছেন দলটি।

বুধবার (২৩ জানুয়ারি) ১০টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত নির্ধারিত দিনগুলোতে আওয়ামী লীগের ধানমন্ডিস্থ দলের সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয় হতে নির্বাচনের ফরম সংগ্রহ করা যাবে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (২২ জানুয়ারি) আওয়ামী লীগের দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ ব্যাপারে নিশ্চিত করা হয়েছে। একই স্থান থেকে উক্ত দিনগুলোতে তিনটি পৌরসভা ও ৩০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের প্রত্যাশীদের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করার নির্দেশনাও দেয়া হয়েছে। মনোনয়ন ফরম ২৫ জানুয়ারি বিকাল ৫টার মধ্যে জমা দেওয়ার আহ্বানও জানানো হয়।

অন্যদিকে, ঢাকা উত্তর সিটি করপোরেশন কাউন্সিলার প্রার্থী বাছাই করে ওয়ার্ড প্রতি ৩ জনের একটি করে প্যানেল কেন্দ্রে পাঠানোর নির্দেশনা দেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে,‘প্যানেলটি মহানগর, থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের যৌথ স্বাক্ষরে প্রার্থীদের যোগ্যতা, নেতৃত্বের গুণাবলি ও জনপ্রিয়তা ইত্যাদি বিষয় উল্লেখ করে কমপক্ষে ৩জনের সুপারিশ করে আগামী ২৫ জানুয়ারির মধ্যে পাঠাতে হবে।’ সংরক্ষিত মহিলা ওয়ার্ডের কাউন্সিলার নির্বাচনেও একইভাবে প্যানেল পাঠানোর নির্দেশনা দেওয়া হয়।