মেয়র পদে লড়তে চান ব্যান্ড শিল্পী শাফিন আহমেদ

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিচ্ছেন ব্যান্ড শিল্পী শাফিন আহমেদ, ছবি: বার্তা২৪.কম

জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিচ্ছেন ব্যান্ড শিল্পী শাফিন আহমেদ, ছবি: বার্তা২৪.কম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র পদে জাতীয় পার্টি প্রার্থী হতে চান ব্যান্ড শিল্পী শাফিন আহমেদ।

সোমবার (২৮ জানুয়ারি) তিনি দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করেন বলে হুসেইন মুহম্মদ এরশাদের ডেপুটি প্রেস সেক্রেটারী খন্দকার দেলোয়ার জালালী জানিয়েছেন।

বিজ্ঞাপন

এদিন একই পদের জন্য জাতীয় পার্টির যুগ্ম-আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী হাসিবুল ইসলাম জয়ও দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন। শোডাউন করে জয়ের পক্ষে দলীয় ফরম নেন কেন্দ্রীয় জাপা নেতা আনোয়ার হোসেন তোতা।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে জাতীয় পার্টির আগ্রহী প্রার্থীদের মাঝে মেয়র পদে ২টি, সাধারণ কাউন্সিলর পদে ২৯টি মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। এর মধ্যে সংরক্ষিত আসনে ১ জন মহিলা কাউন্সিলর প্রার্থী রয়েছেন। রোববার ও সোমবার মনোনয়ন ফরম বিতরণ করা হয়।
https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2019/Jan/28/1548670208725.jpg

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুর ২টা পর্যন্ত দলীয় মনোনয়ন ফরম বিতরণ এবং জমা দেওয়ার শেষ সময় নির্ধারণ করা হয়েছে। জাতীয় পার্টি মহানগর উত্তরের দপ্তর সম্পাদক আনিসুর রহমান খোকন সম্ভাব্য প্রার্থীদের মাঝে মনোনয়ন ফরম বিতরণ করেন।

২৮ ফেব্রুয়ারি উত্তরের মেয়র পদে উপ-নির্বাচনের পাশাপাশি ঢাকার দুই সিটির নতুন ৩৬ ওয়ার্ডে কাউন্সিলর পদেও ভোট হবে। ৩০ জানুয়ারি পর্যন্ত মনোনয়নপত্র জমা দিতে পারবেন। প্রার্থিতা প্রত্যাহারের তারিখ নির্ধারণ করা হয়েছে ৯ ফেব্রুয়ারি।