নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রীবাহী বাস খাদে, নিহত ৩

  • ডিস্ট্রিক করেসপন্ডেন্ট
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ব্রাহ্মণবাড়িয়া: ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদের পানিতে পড়ে গিয়ে তিনজন নিহত হয়েছেন।

বুধবার (২৯ আগস্ট) দুপুর দেড়টার দিকে উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বৈশামুড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় বাসের অন্তত আরও ১৫ যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন ক্লিনিকসহ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন- বাসের যাত্রী রোবিনা নূর (৫০), তার মেয়ে সাবিনা নূর (৩২) ও ৭ মাসের ছেলে শিশু ইয়াছিন। তাদের বাড়ি মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায়।

আহতদের মধ্যে বাবুল (৩০), সাকির (২৮), হাফিজ (৫০), মনোয়ারা (৫০), ফয়সাল (১৬), রেহেনা (৩০), রাশেদ (২৮), হোসেন (৪০), গিয়াস (৩৬), বাবুল (৬৪), সালাউদ্দিন (৬৫), জাহাঙ্গীর (২৬), সুমন (৩০), খায়ের (১০) এর নাম জানা গেলেও বাকিদের নাম পরিচয় জানা যায়নি।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হোসেন সরকার জানান, দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে সরাইল উপজেলার শাহবাজপুরের বৈশ্বামুড়া এলাকায় মহাসড়কের পাশে খাদের পানিতে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন বাস যাত্রী মারা যান। খবর পেয়ে তাৎক্ষণিকভাবে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজনের সহায়তায় আহতদের উদ্ধার করা হয়েছে। নিহতদের মরদেহ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। 

দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের জন্য কাজ চলছে। তবে বাসটির চালক ও হেলপার পলাতক রয়েছেন বলেও জানান তিনি।