সাতক্ষীরায় জাল টাকা বিতরণকালে ৭ জন আটক

সাতক্ষীরা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, সাতক্ষীরা, বার্তা২৪.কম | 2023-09-01 18:10:17

সাতক্ষীরার দেবহাটায় জাল টাকা বিতরণকালে পুলিশের অভিযানে ৭ জনকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে দেবহাটা থানায় মামলা দায়ের করেছে। মামলা নং- ০৪। মামলার বাদী হয়েছেন দেবহাটা থানার এসআই ইব্রাহীম খলিল।

বুধবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার পারুলিয়ার কাশেম পার্কের সামনে পাকা রাস্তার উপর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রার্থীর পক্ষে টাকা বিতরণের সময় তাদের আটক করে।

মামলার আসামিরা হলেন, উপজেলার গরানবাড়িয়া গ্রামের হোসেন আলী গাজীর ছেলে হাফিজুল ইসলাম (৩২), মাঝ পারুলিয়া গ্রামের মৃত গোলাম কুদ্দুস মোল্লার ছেলে মারুফ হোসেন মোল্লা (৪২), সখিপুর গ্রামের মৃত নুরুল আলমের ছেলে মোখলেছুর রহমান (৫৫), চালতেতলা গ্রামের নওশের আলীর ছেলে নুর আলী (৩৫), নাজিরেরঘের গ্রামের মৃত আশরাফ মোড়লের ছেলে আফজাল হোসেন (৪৫), পশ্চিম কুলিয়া গ্রামের নবাত আলীর ছেলে অজিত (৪৫) ও রত্নেশ্বপুর গ্রামের ফজর আলীর ছেলে হাফিজুল ইসলাম (৪৫)।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আসামিরা বুধবার (২৬ ডিসেম্বর) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার পারুলিয়া কাশেম পার্ক এর সামনে পাকা রাস্তার উপর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করছে। তখন গোপন সংবাদের ভিত্তিতে আসামিদেরকে আটক করে তাদের নিকট থেকে ৩৫ হাজার জাল টাকা উদ্ধার করে তাদেরকে আটক করা হয়। আসামিদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-ক (খ)/২৫ঘ ধারায় মামলা করা হয়েছে। আসামিদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নির্বাচনকে শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত করতে প্রশাসন তৎপর। কেউ কোন প্রকারের অশান্তি বা কোন ধরনের অরাজকতা সৃষ্টির চেষ্টা করলে তার বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে পুলিশি অভিযান অব্যাহত থাকবে।

এ সম্পর্কিত আরও খবর