হাতীবান্ধায় বিএনপি নেতাকে কুপিয়ে জখম

লালমনিরহাট, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লালমনিরহাট, বার্তা২৪.কম | 2023-08-10 23:13:35

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ছাত্রলীগের হামলায় বিএনপি নেতা আব্দুর রহমান ও তার ভাতিজাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২৮ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার বড়খাতা খেলার মাঠে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার বড়খাতা ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুর রহমান(৫০) ও তার ভাতিজা লালমনিরহাট-১ (হাতীবান্ধা পাটগ্রাম) আসনে ধানের শীষের প্রার্থী ব্যারিস্টার হাসান রাজিব প্রধানের জুনিয়ার অ্যাডভোকেট মেকলেছুর রহমান বাবু(৪০)।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিএনপি নেতা আব্দুর রহমান বাড়ি থেকে বের হয়ে বড়খাতা বাজারে যাওয়ার সময় তাকে রাস্তায় আটকে দেয় কয়কজন ছাত্রলীগের নেতাকর্মী। পরে তিনি বাজারের দিকে যেতে চাইলে তার ওপর দেশি অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। এ সময় তাকে বাঁচাতে তার ভাতিজা মেকলেছুর রহমান বাবু এগিয়ে আসলে তার ওপরও আক্রমণ করা হয়। পরে স্থানীরা তাদেরকে উদ্ধার করে প্রাইভেট ক্লিনিকে ভর্তি করেন।

ব্যারিস্টার হাসান রাজিব প্রধান বলেন, `ধানের শীষের লোকজনদের অবরুদ্ধ করে রাখা হচ্ছে। বাড়ি থেকে বের হলেই হামলা চালাচ্ছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। আজ দুপুরে বাড়ি থেকে বের হতেই দুই জনকে হামলার শিকার হতে হলো। থানা অভিযোগ দিলেও তারা না দেখার ভান করছে।‘

এ হামলার বিষয়ে সহকারী রির্টানিং কর্মকর্তা ও র‍্যাবের ক্যাম্পে মৌখিক অভিযোগ করা হয়েছে বলেও জানান তিনি।

হাতীবান্ধা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওমর ফারুক বলেন, `এমন কোনো অভিযোগ তার জানা নেই। তবে খোঁজ নিয়ে ব্যবস্থা নেওয়া হবে।‘

এ সম্পর্কিত আরও খবর