নাসিরনগরে টেঁটাযুদ্ধে নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 08:21:40

পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে দুই পক্ষের সংর্ঘষে টেঁটাবিদ্ধ হয়ে বরজু মিয়া (৬৫) ও রাফিজা বেগম (৩২) নামে দুই জন নিহত হয়েছেন।

সোমবার (৩১ ডিসেম্বর) বিকালে উপজেলার গোয়ালনগর ইউনিয়নের রামপুর এলাকায় এই ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের আরো অন্তত ১০ জন আহত হয়েছেন।

তাৎক্ষণিকভাবে আহতদের নাম পরিচয় জানা যায়নি। হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের পাঠানো হয়েছে। এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থতি বিরাজ করছে।

স্থানীয় গোয়ালনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল হক জানান, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দীর্ঘদিন যাবত গোয়ালনগর ইউনিয়নের অ্যাড. জাহাঙ্গীরের সঙ্গে একই এলাকার মেরাজ মিয়ার বিরোধ চলছিল। এই বিরোধদের জের ধরে রোববার দুপক্ষের লোকজনের মাঝে বাকবিতণ্ডা হয়।

এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার বিকালে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জরিয়ে পড়েন। প্রায় দুই ঘণ্টাব্যাপী সংষর্ষে ঘটনাস্থলেই মেরাজ মিয়ার পক্ষের রাফিজা ও জাহাঙ্গির মিয়ার পক্ষের বরজু মিয়া টেঁটাবিদ্ধ হয়ে নিহত হন।

এ সময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। এই ঘটনায় এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার মো. মনিরুজ্জামান ফকির বলেন, ‘সংঘর্ষে দুই জন টেঁটাবিদ্ধ হয়ে নিহত হওয়ার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন আছে। অভিযোগ পেলে পরবর্তী আনগত ব্যবস্থা নেওয়া হবে।’

এ সম্পর্কিত আরও খবর