যশোরে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, যশোর, বার্তা২৪.কম | 2023-08-31 16:14:48

যশোরে সড়ক দুর্ঘটনায় মিলন রায় ও আব্দুল্লাহ নামে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। সোমবার (৩১ ডিসেম্বর) বিকালে যশোর-মাগুরা মহাসড়কের খাজুরা এলাকার সাদীপুর রামপুর বটতলা নামক স্থানে বিপরীতদিক থেকে আসা ঈগল পরিবহন সাথে মোটরসাইকেলের সংঘর্ষে দুই জন নিহত হন।

নিহত মটরসাইকেল আরোহী ড্রাইভার বাঘারপাড়া উপজেলার সাদীপুর গ্রামের বিজয় রায়ের ছেলে মিলন রায় (৪৫) এবং মটরসাইকেলে যাত্রী সদর উপজেলার রাজাপুর গ্রামের ওলিয়ার রহমানের নাতি ছেলে মো. আব্দুল্লাহ।

আব্দুল্লাহর পারিবারিক সূত্রে জানা যায়, আগামী সপ্তাহে তার মালয়েশিয়া যাবার প্রস্তুতি চলছিলো। সে কারণে বাঘারপাড়ার ক্ষেত্রপালায় শ্বশুর বাড়িতে ভাড়ার মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। প্রতিমধ্যে একটি লোকাল বাসকে অতিক্রম করতে গিয়ে যশোরমুখী (ঢাকা মেট্রো-ব-১৫-৩০১৯) ঈগল পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেলে থাকা দু’জনই ঘটনাস্থলেই নিহত হয়।

স্থানীয় খাজুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থন থেকে ঘাতক পরিবহনকে আটক করতে না পারলেও স্থানীয়দের সহায়তায় যশোর থেকে পরিবহনটিকে জব্দ করা হয়েছে। পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

এ সম্পর্কিত আরও খবর