নারায়ণগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতাকে কুপিয়ে জখম

নারায়ণগঞ্জ, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-27 22:27:03

নারায়ণগঞ্জ শহরের আমলাপাড়ায় একটি ফ্ল্যাট বাসায় স্বেচ্ছাসেবক দলের নেতা রাসেল আহমেদকে (৩০) কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২ জানুয়ারি) সন্ধ্যায় আমলাপাড়ার কে সাহা বাইলেন সড়কের নিজাম উদ্দিনের বাড়ির তৃতীয় তলায় এ ঘটনা ঘটে। পরে স্বজনেরা আহত রাসেলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

জানা গছে, আহত রাসেল আহমেদ ফতুল্লার বিসিকের মার্টিন গার্মেন্ট এলাকার গুল মুহাম্মদের ছেলে। সম্প্রতি রাজধানীতে একটি মিছিলে যাওয়ার সময় ফতুল্লা থানা পুলিশ রাসেলসহ ৪৯ জনকে গ্রেফতার করেছিল। প্রায় এক মাস রাসেল কারাভোগও করেন। তিনি মূলত জেলা স্বেচ্ছাসেবক দলের সেক্রেটারি মাহাবুবুর রহমানের অনুগামী।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম জানান, সন্ধ্যায় কয়েকজন দুর্বৃত্ত তার বাসায় ঢুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে শহরের ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান।

জরুরী বিভাগের ডাক্তারের বরাত দিয়ে তিনি আরও জানান, আহতের মাথায়, ঘাড়ে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে একাধিক আঘাত করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক ওই ভবনের বাসিন্দারা জানান, স্বামী ও স্ত্রী পরিচয়ে বিগত কয়েক মাস আগেই বাসা ভাড়া নেন রাসেল। ভাড়া নেওয়ার পর থেকেই তাদের দিনের বেলায় দেখা যেত না। প্রায় সময় বিকেলে বাসায় আসতেন আবার রাত ১২টার দিকে বের হয়ে যেতেন। জিজ্ঞাসা করলে তারা জানায় স্বামী স্ত্রী দুইজন চাকরিজীবী তাই তারা রাতে বাসায় ফিরেন আর সকালে চলে যান।

রাসেলের বাবা গুল মোহাম্মদ বলেন, ‘কি কারণে কারা মিলে রাসেলকে মারধর করেছে সেটা এখনো নিশ্চিত না।’

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক মিজানুর রহমান বলেন, ‘প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে পরকীয়ার জের ধরে ওই যুবককে কুপিয়ে আহত করা হয়েছে। তবে বিষয়টি তদন্ত চলছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

এ সম্পর্কিত আরও খবর