বগুড়ায় ক্রিকেট জুয়ার টাকা নিয়ে যুবক খুন

বগুড়া, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বগুড়া, বার্তা২৪.কম | 2023-08-27 19:14:59

বগুড়ার শেরপুরে ক্রিকেট জুয়ার টাক নিয়ে বিরোধের জের ধরে নিহত সোহাগ (২৬) নামের এক যুবক খুন হয়েছে।

বুধবার (০২ জানুয়ারি) রাতে পাশ্ববর্তী রানীর হাট বাজারে এঘটনা ঘটে। সোহাগ মির্জাপুর ইউনিয়নের মদনপুর গ্রামের শাহ আলমের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত সোহাগ ক্রিকেট জুয়াড়ি হিসেবে এলাকায় পরিচিত। বিগত আইপিএল খেলা চলাকালে একই এলাকার সাগর, শাওন, রাকিব, মোন্নাফ তার কাছে ৭ হাজার টাকা পাওনা ছিল। আসছে বিপিএল খেলাকে সামনে রেখে জুয়াড়িরা তৎপর হয়ে ওঠে। বিপিএল শুরু হওয়ার আগেই তারা সাগরের কাছে পাওনা ৭ হাজার টাকা পরিশোধের চাপ দেয়। টাকা আদায়ের জন্য তারা বুধবার (৩ জানুয়ারি) রাত ১০ টার দিকে সোহাগকে বাড়ি থেকে ডেকে নেয়।

বিপিএল খেলা নিয়ে আলোচনা করার কথা বলে পাশ্ববর্তী রানীর হাট বাজারে নিয়ে যায়। সেখানে কথাকাটাকাটি এক পর্যায় তাকে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায় জুয়ার টাকা পাওনাকৃতরা। উদ্ধার করে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে ঢাকায় নিয়ে যাওয়ার পথে সোহাগ মারা যান। এ ঘটনার পর পরই হত্যার সঙ্গে জড়িতরা পালিয়ে যান।

শেরপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বার্তা২৪কে বলেন, ‘প্রাথমিক তদন্তে জানা গেছে, পাওনা ৭ হাজার টাকা নিয়ে বিরোধের জের ধরে সোহাগকে পিটিয়ে হত্যা করা হয়েছে। পুলিশ মরদেহ উদ্ধার করেছে।’

জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জাননা পুলিশের এ কর্মকর্তা।

এ সম্পর্কিত আরও খবর