নেত্রকোনায় বাস-সিএনজির সংঘর্ষে মা-ছেলে নিহত

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নেত্রকোনা, বার্তা২৪.কম | 2023-08-24 14:49:51

নেত্রকোনায় বাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে মা ও ছেলে নিহত হয়েছেন। এছাড়া আরও তিনজন আহত হয়েছেন।

রোববার (৬ জানুয়ারি) সকাল ৮টার দিকে নেত্রকোনা-মদন সড়কের গদাইকান্দা নামক স্থানে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, মা তানিয়া আক্তার (৩০) ও তার ছেলে মোমেন (৬)। নিহত মা-ছেলে জেলার আটপাড়া উপজেলার মির্জাপুর গ্রামের হাবিব মিয়ার স্ত্রী ও সন্তান।

এছাড়া দুর্ঘটনার সময় নিহত তানিয়া আক্তারের মেয়ে  হাবিবা (১২) একই উপজেলার সোনাজুর গ্রামের প্রিয়া (১৫) ও ঝুমা (২০) নামে আরও ৩ জন গুরুতর আহত হয়।

পুলিশ ও স্থানীয়দের বরাত দিয়ে জানা গেছে, রোববার সকালে নেত্রকোনা থেকে ৬ জন যাত্রী নিয়ে একটি সিএনজি আটপাড়ার দিকে যাচ্ছিল। এ সময় মদন থেকে ছেড়ে আসা যাত্রীবাহী একটি বাসের সাথে নেত্রকোনা-মদন সড়কের গদাইকান্দা নামক স্থানে সিএনজিটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজি যাত্রী তানিয়া আক্তার ঘটনাস্থলেই মারা যায়।

পরে স্থানীয়রা তানিয়ার ছেলে ও মেয়েকে মুমূর্ষু অবস্থায় নেত্রকোনা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক শিশু মোমেনকে মৃত ঘোষণা করেন। এদিকে গুরুতর আহত হাবিবাকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নেত্রকোনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফকরুজ্জামান জুয়েল জানান, বাসটি আটক করা সম্ভব হয়নি। তবে পালিয়ে যাওয়া বাসটি সনাক্ত করে আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি বলেও তিনি জানান।

এ সম্পর্কিত আরও খবর