২ মন্ত্রী পেয়ে নেত্রকোনায় আনন্দ মিছিল

নেত্রকোনা, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম | 2023-08-31 00:47:35

স্বাধীনতার ৪৮ বছর পর নেত্রকোনা থেকে এই প্রথম সরকার গঠনের প্রথমদিকে এক সাথে দুই জন মন্ত্রিসভার সদস্য হয়েছেন। তাঁরা হলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তফা জব্বার (টেকনোক্র্যাট) ও মৎস্য ও প্রাণীসম্পদ প্রতিমন্ত্রী আশরাফ আলী খান খসরু।

আর এই প্রাপ্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল করেছেন নেত্রকোনার আওয়ামী লীগসহ সাধারণ জনগণ।

রোববার (৬ জানুয়ারি) সন্ধ্যায় জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে থেকে জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খানের নেতৃত্বে আনন্দ মিছিল বের হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিলে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ভজন সরকার, দফতর সম্পাদক মাজহারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা অধ্যাপক ওমর ফারুক, জেলা যুবলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম ফকির, যুবলীগ নেতা তুহিন খান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মারুফ খান অভ্র, জেলা ছাত্রলীগের সম্পাদক দেওয়ান জনি প্রমুখ।

মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু ২০০৮ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন এবং বিগত সরকারের শেষ দিকে মোস্তাফা জব্বার (টেকনোক্রেট) মন্ত্রী হিসেবে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রণালয়ের দায়িত্ব পালন করেন।

এছাড়াও বিগত সরকারের সময় জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক নেত্রকোনার আরিফ খান জয় যুব ও ক্রীড়া উপমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

নেত্রকোনার সাধারণ লোকজনের সাথে কথা বলে জানা যায়, দায়িত্ব নিয়ে মন্ত্রীরা অবহেলিত মহুয়া, মলুয়ার এই হাওর জেলা নেত্রকোনার রাস্তা-ঘাটসহ বিভন্ন অবকাঠামোগত উন্নয়নে এগিয়ে আসবেন বলে মনে করেন তারা।

এ সম্পর্কিত আরও খবর