সুপারি বাগানে যুবকের মরদেহ, আটক ২

লক্ষ্মীপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, লক্ষ্মীপুর, বার্তা২৪.কম | 2023-08-25 17:17:39

লক্ষ্মীপুরের রায়পুরে নিখোঁজের দুইদিন পর সুপারি বাগান থেকে নিশান (৩০) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চরবংশী ইউনিয়নের চর কাচিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে একটি সুপারি বাগান থেকে নিশানের মরদেহটি উদ্ধার করা হয়। তিনি ইউনিয়নের চরকাচিয়া গ্রামের বারেক বেপারীর ছেলে।

এদিকে পরিবারের দাবি, পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে। নিহতের গলায় দড়ি পেঁচানো কালো দাগ রয়েছে বলেও জানান পরিবারের সদস্যরা।

আটককৃতরা হলেন- একই এলাকার নূর মোহাম্মদ ও নোমান।

পুলিশ জানায়, রোববার (৬ জানুয়ারি) রাতে নিশানকে নূর মোহাম্মদ ও নোমান নামে দুইজন লোক ডেকে নিয়ে যায়। তারা বন্ধুর মতো চলাফেরা করত। ডেকে নেয়ার পর গত দুইদিন নিশান বাড়ি ফেরেনি। বিভিন্ন স্থানে খোঁজ করেও তার সন্ধান মেলেনি। পরে মঙ্গলবার (৮ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলার চরকাচিয়া গ্রামের একটি সুপারি বাগান থেকে পুলিশ তার মরদেহটি উদ্ধার করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই দুই যুবককে আটক করেছে পুলিশ।

নিহতের স্ত্রী বিউটি আক্তার অভিযোগ করে জানান, নূর মোহাম্মদ ও নোমান তার স্বামী নিশানকে ঘর থেকে ডেকে নিয়ে গেছে। তারা পরিকল্পিতভাবে শ্বাসরোধ করে তার স্বামীকে হত্যা করেছে।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ‘এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের পরিবারের অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

এ সম্পর্কিত আরও খবর