শিশুর শ্লীলতাহানির দায়ে যুবক গ্রেফতার

নোয়াখালী, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নোয়াখালী, বার্তা২৪.কম | 2023-08-19 04:06:50

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ১১ বছর বয়সী শিশুকে শ্লীলতাহানির অভিযোগ পুলিশ এক যুবককে গ্রেফতার করেছে।

বুধবার (৯ জানুয়ারি) রাত ৯টায় তাকে তার বসত বাড়ি থেকে গ্রেফতার করে পুলিশ।

কোম্পানীগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) তাজুল ইসলাম জানান, অভিযান চালিয়ে অপু মজুমদারকে (৩০) গ্রেফতার করা হয়েছে। সে পৌরসভার ৫নং ওয়ার্ডের প্রসন্ন পণ্ডিত বাড়ির হরিচানের ছেলে এবং পেশায় একটি বেসরকারি বিদ্যালয়ের পিয়ন।

স্থানীয় সূত্রে জানা যায়, বসুরহাট পৌরসভার ৫নং ওয়ার্ডে শিশুটির ভাড়া বাসার উঠানে শ্লীলতাহানির শিকার হয়। শিশুটি পৌরসভার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী।

এ বিষয়ে শিশুটির মা অঞ্জলি জানান, গত ২ জানুয়ারি সন্ধ্যা ৭টায় আমাদের পূর্ব পরিচিত অপু আমার ঘরে আসে। ওই দিন আমি প্রচণ্ড অসুস্থ থাকায় তাড়াতাড়ি ঘুমিয়ে যাই। অতঃপর আমার দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া মেয়ে অপুকে ঘরের দরজা খুলে দেয়, এরপর কিছুক্ষণ কথা বলে সে ঘর থেকে বাহির হয়ে যায়।

কিন্তু ঘর থেকে বাইরে গিয়ে সে আমার বাসার আঙিনা ত্যাগ না করে, ঘরের এক কোণে দাঁড়িয়ে থাকে। এর পর আমার মেয়ে ঘর থেকে বাহির হলে সে আমার মেয়ের মুখ চেপে ধরে প্যান্ট ছিঁড়ে শ্লীলতাহানির চেষ্টা চালায়। মেয়ের চিৎকারে আমার ঘুম ভেঙ্গে গেলে সে দৌড়ে পালিয়ে যায়।

এ ঘটনায় শিশুর পরিবার (৬ জানুয়ারি) কোম্পানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.আসাদুজ্জামানের সাথে মুঠোফোনে আলাপ করা হলে, শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেন তিনি।

এ সম্পর্কিত আরও খবর