‘স্যার নিজি আসে কম্বল দিয়ে গেছে’

নড়াইল, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নড়াইল, বার্তা২৪.কম | 2023-08-25 04:26:24

সকাল ৯টা থেকে ৫টা পর্যন্ত অফিসের গুরুত্বপূর্ণ কাজ করে সবাই যখন ক্লান্ত হয়ে বাড়ি ফিরে বিশ্রাম নিতে ব্যস্ত, তখন জেলা প্রশাসক কর্মকর্তাদের নিয়ে শীতে কষ্ট পাওয়া মানুষগুলোকে খুঁজে বের করে তাদের হাতে তুলে দিচ্ছে কম্বল। হতদরিদ্ররা হাসিমুখে নিচ্ছে রং-বেরংয়ের এসব কম্বল। আর এ কাজ তিনি করছেন অফিসের কাজ শেষ করার পরেই।

বলছিলাম নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরার কথা।

জানা গেছে, নড়াইলের জেলা প্রশাসনের পক্ষ থেকে প্রতিদিন শীতার্তদের কাছে গিয়ে নিজ হাতে কম্বল তুলে দিচ্ছেন জেলা প্রশাসক আনজুমান আরা। বিকেল থেকে রাতের আঁধারে আশ্রায়ন প্রকল্প, এতিমখানাসহ ছিন্নমূল মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন এসব কম্বল।

কম্বল পেয়ে গোপিকান্তপুর আশ্রায়ন প্রকল্পে বসবাসকারী কমলা দাস বলেন, ‘আগে শীতের সময় আমরা বিভিন্ন স্থানে ধর্ণা দিয়েও কম্বল পায়নি। আর এখন ডিসি স্যার নিজি আসে কম্বল দিয়ে গেছে।’

নাকশী চিত্রা আশ্রায়ন প্রকল্পের বাসিন্দা সালাম বলেন, ‘শীতের মধ্যে অনেক কষ্ট পাচ্ছিলাম। হঠাৎ স্যার আসে আমারে একটা কম্বল দিয়ে গেছে। অনেক বড় কপাল আমার, তাই স্যারের কাছ থেকে কম্বল পাইছি।’

জেলা প্রশাসক আনজুমান আরা জানান, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে ১৪ হাজার এবং ত্রাণ মন্ত্রণালয় থেকে ২ হাজারসহ মোট ১৬ হাজার কম্বল জেলার তিনটি উপজেলার অসহায়দের মাঝে বিতরণ করা হচ্ছে। যাতে কোনো গরিব বা অসহায় মানুষ শীতে কষ্ট না পায়।

এ সম্পর্কিত আরও খবর