'স্কুলের টাকা খরচ করে সংবর্ধনা দেওয়ার দরকার নেই'

মেহেরপুর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, মেহেরপুর , বার্তা২৪ | 2023-09-01 15:15:08

 

উপঢৌকন ও সংবর্ধনা দেওয়া থেকে বিরত থাকতে এলাকার মানুষকে আহ্বান জানালেন মেহেরপুর-২ (গাংনী) আসনের নব নির্বাচিত সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন।

রোববার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় গাংনী উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে এ উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ প্রধানদের সাথে মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

প্রধান অতিথির বক্তৃতায় তিনি বলেন, 'আমাকে আপনারা কেন সংবর্ধনা দিতে চান তা আমি জানি। উন্নয়ন চাইতে সংবর্ধনা দেওয়ার প্রয়োজন নেই। আমি উন্নয়ন নিয়েই ভাবছি। আমি এমনিই আপনাদের কাছে যাব। ডাকলেও যাব, না ডাকলেও যাব। সংবর্ধনা দিয়ে স্কুলের টাকা খরচ করার দরকার নেই। আমার জন্য প্রতিষ্ঠানের একটি টাকাও ব্যয় করবেন না।'

ছাত্রছাত্রীদের মানুষের মতো মানুষ করে গড়ে তোলার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, 'আমি আপনাদেরকে দিক নির্দেশনা দিতে আসিনি। আমি আপনাদের কাছে সাহায্য চাইতে এসেছি। আপনাদের উপর অর্পিত দায়িত্বটুকু যদি আপনারা যথাযথভাবে পালন করেন তাহলে অচিরেই গাংনী উপজেলা একটি সমৃদ্ধ উপজেলা হিসেবে গড়ে উঠবে। মনে রাখতে হবে শিক্ষা ছাড়া আমাদের কোন উন্নয়ন সম্ভব নয়।'

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর সরকারী কলেজের সহযোগী অধ্যাপক আব্দুল্লাহ আল আমিন, গাংনী থানার ওসি হরেন্দ্র নাথ সরকার, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শাহীন আক্তার, জেলা আইনজীবী সমিতি সভাপতি একেএম শফিকুল আলম, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি সিরাজুল ইসলাম, শিক্ষক নেতা মনিরুজ্জামান ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা মমতাজ কাকলী। অনুষ্ঠানে এ উপজেলার প্রত্যেক মাধ্যমিক বিদ্যালয় প্রধান শিক্ষক ও কলেজ অধ্যক্ষবৃন্দ উপস্থিত ছিলেন। 

এ সম্পর্কিত আরও খবর