নাটোরে দু’পক্ষের সংঘর্ষে একজন নিহত

নাটোর, দেশের খবর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, নাটোর, বার্তা২৪.কম | 2023-08-18 17:11:07

নাটোরের সিংড়ায় জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে আলমগীর হোসেন (৩৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন।

শুক্রবার (১৮ জানুয়ারি) দুপরে বাঁশবাড়িয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত আলমীগর হোসেন উপজেলার বাঁশবাড়িয়া গ্রামের মাহমুদ আলী প্রামানিকের ছেলে।

সংঘর্ষে আহতদের সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ কয়েকটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।

সিংড়া থানার ভারপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা (ওসি) নেয়ামুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। এলাকবাসীর বরাত দিয়ে তিনি জানান, সিংড়ার ডাহিয়া ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামের আব্দুস সালাম ও স্থানীয় মেম্বার কালাম হোসেনের সঙ্গে জমি নিয়ে দীর্ঘ দিন ধরেই বিরোধ চলে আসছিল। এ নিয়ে তাদের মধ্যে এর আগেও হাতাহাতির ঘটনা ঘটে। শুক্রবার দুপুরে বিরোধপূর্ণ সেই জমিতে কালাম মেম্বার লোকজন নিয়ে সেচ দিতে যায়। এ সময় ভুলু আহমেদ তাদের বাধা দিলে কালাম মেম্বারে লোকজন আব্দুস সালামকে মারধর করে। ঘটনাটি সালাম সমর্থকরা জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে তাদের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। এতে উভয় পক্ষের ছয়জন আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে।

তিনি আরও জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আহত আলমগীর হোসেন নামের একজনের অবস্থার অবনতি হলে তাকে নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল সাড়ে ৩টার দিকে তিনি মারা যান।

এলাকার পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর